মির্জাপুরে ঘরে পুতে রাখা নারীর লাশ উদ্ধার

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ মে ২০১৭, ২৩:১৪

টাঙ্গাইলের মির্জাপুরে ঘরের ভেতর পুতে রাখা আনোয়ারা বেগম নামে এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করছে পুলিশ। রবিবার রাত সাড়ে নয়টার দিকে উপজেলার আনাইতারা ইউনিয়নের পাচদোনা গ্রামের একটি বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়।

জানা গেছে, জমি নিয়ে আনোয়ারা বেগমের সঙ্গে চাচাত ভাইয়ের ছেলে লাবু ও বাবুলের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। আনোয়ারা বেগমের স্বামী সিলেট ও একমাত্র ছেলে জাহাঙ্গীর ঢাকায় থাকেন। বাড়িতে একা থাকার সুযোগে শনিবার লাবু ও বাবুল তাকে খুন করে পাশের মমতাজ বেগমের বাড়িতে পল্ট্রি ফার্মের ভেতর পুতে রাখে।

এদিকে নিহত আনোয়ারা বেগমের ছেলে জাহাঙ্গীরের সঙ্গে মায়ের দিনে ৪-৫ বার ফোনে কথা হতো। কিন্তু শনিবার ও রবিবার ছেলে বারবার ফোন দিলেও কোন সাড়া না পাওয়ায় ঢাকা থেকে বাড়ি আসেন। বাড়িতে এসে মা আনোয়ারা বেগমের খোঁজ না পেয়ে সন্ধ্যা মির্জাপুর থানায় একটি ডায়েরি করেন। সঙ্গে সঙ্গে পুলিশ পাঁচদোনা গ্রামে গিয়ে চাচাত ভাইয়ের ছেলেদের জিজ্ঞাসা করে ঘরের ভেতরে পুতে রাখা লাশ মাটি খুঁড়ে উদ্ধার করে। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে একজনকে আটক করেছে পুলিশ।

মির্জাপুর থানার উপ-পরিদর্শক মনিরুজ্জামান মুন্সী ঘটনার সত্যতা স্বীকার করেন। তিনি বলেন, লাশ উদ্ধার করে থানায় পাঠানো হয়েছে। একজনকে আটক করার কথা স্বীকার করলেও এই মুহূর্তে নাম জানাতে অপারগতা প্রকাশ করেন এই পুলিশ কর্মকর্তা।

(ঢাকাটাইমস/৭মে/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত