দেশের বাজারে অপ্পোর দুই সেলফি ক্যামেরার ফোন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ মে ২০১৭, ১০:৪১ | প্রকাশিত : ০৮ মে ২০১৭, ১০:৩৬

দেশের বাজারে এলো চীনের হ্যান্ডসেট নির্মাতা প্রতিষ্ঠান অপ্পোর নতুন ফোন। ফোনটির মডেল এফ৩। এটি সেলফি এক্সপার্ট ফোন। ফোনটির বিশেষত্ব হচ্ছে এতে দুইটি সেলফি ক্যামেরা রয়েছে। একটি ১৬ মেগাপিক্সেলের। অন্যটি ৮ মেগাপিক্সেলের। এছাড়াও ফোনটিতে ১৬ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা রয়েছে।

৭ মে রবিবার রাজধানীর একটি হোটেলে অপ্পো এফ৩ বাংলাদেশের বাজারে বিক্রির ঘোষণা দেন অপ্পো বাংলাদেশ এর ব্যবস্থাপনা পরিচালক নেভি ই।

নেভি ই জানান, অপ্পো এফ৩ ১৩ মে থেকে বাংলাদেশের বাজারে বিক্রি শুরু হবে। ফোনটি কেনার জন্য ৭ মে থেকে প্রি-অর্ডার শুরু হয়েছে। প্রি-অর্ডার চলবে ১২ মে পর্যন্ত। যারা ফোনটি কেনার জন্য প্রি-অর্ডার করবেন তাদের মধ্য থেকে একজনকে লটারির মাধ্যমে বিজয়ী নির্বাচন করে দীপিকা পাড়ুকোনের সাক্ষর করা এফ৩ হ্যান্ডসেট দেয়া হবে।

অপ্পো এফ ৩ ফোনটিতে আছে ৫.৫ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে। ডিসপ্লেতে ইনসেল প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। ফলে প্রথর সূর্যালোকেও ডিসপ্লে ঝকঝক করবে। এছাড়াও ডিসপ্লের সুরক্ষার জন্য ব্যবহার করা হয়েছে কর্নিং গরিলা গ্লাস ৫ ।

৪ জিবি র‌্যামের এই ফোনটিতে ৬৪ জিবি বিল্টইন মেমোরি আছে। এর ব্যাটারি ৩২০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের।

অপ্পোকে বলা হয় ক্যামেরা ফোন। এফ৩ ফোনটিকে সেলফি এক্সপার্ট ফোন হিসেবেও আখ্যায়িত করা হয়েছে। এজন্য এর সেলফি ক্যামেরায় ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ব্যবহার করা হয়েছে। এছাড়াও আছে ফটো এডিটিং অ্যাপ বিউটিফাই ৪.০।

দেশের বাজারে ফোনটি পাওয়া যাবে গোল্ড, রোজ গ্লোড এবং ব্ল্যাক কালারে। বাজারে ফোনটির মূল্য ২৫ হাজার ৯৯০ টাকা।

(ঢাকাটাইমস/৮মে/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :