চাঁপাইনবাবগঞ্জে আন্তঃনগর ট্রেন চালুর দাবি

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ মে ২০১৭, ১৩:১০

প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত সরাসরি আন্তঃনগর ট্রেন চালুর দাবিতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন পালন করেছে ‘আমরা চাঁপাইনবাবগঞ্জবাসী’। সোমবার বেলা ১১টায় স্টেশনের প্ল্যাটফর্মে এ কর্মসূচি পালিত হয়।

ঘণ্টাব্যাপী চলা এ মানববন্ধনে বক্তব্য রাখেন- জেলা জাতীয় পার্টির সভাপতি অ্যাড. নজরুল ইসলাম, জেলা পরিষদ সদস্য সাদরুজ্জামান, সংরক্ষিত নারী সদস্য শান্তনা হক, আমরা চাঁপাইনবাবগঞ্জবাসীর আহ্বায়ক শাহজাহান আলী, অধ্যক্ষ আতিকুল ইসলাম, শ্রমিকলীগ নেতা শাহজালাল শাহিনসহ অন্যান্যরা।

বক্তারা বলেন, আমনুরা বাইপাস নির্মাণ করা হলেও লালফিতায় যেন চাঁপাইনবাবগঞ্জ থেকে সরাসরি আন্তঃনগর ট্রেন চালুর প্রক্রিয়া বন্ধ না হয়ে যায়। এ সময় বক্তারা প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত দাবিগুলোর দ্রুত বাস্তবায়নের জোর দাবি জানিয়ে বলেন, আমলাতন্ত্রিক জটিলতা এবং বিভিন্ন অজুহাতে আন্তঃনগর ট্রেন চালু না করার পাঁয়তারা করছে একটি চক্র। অন্যথায় বৃহত্তর আন্দোলনের কর্মসূচি দেয়ার ঘোষণা দেন বক্তারা।

আন্তঃনগর ট্রেন চালুর দাবিতে আমনুরায় ২৪ কোটি টাকা ব্যয়ে একটি বাইপাস রেললাইন নির্মাণ করা হয়। কিন্তু বাইপাস নির্মাণ হওয়ার পরও অদৃশ্য কারণে আন্তঃনগর ট্রেন চালু না হওয়ায় ক্ষুব্ধ হয়ে উঠছে জেলাবাসী।

(ঢাকাটাইমস/৮মে/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :