ফাঁকা গুলি করে ৮ লক্ষাধিক টাকার গরু ছিনতাই

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ মে ২০১৭, ১৩:২৫

নাটোরের সিংড়ায় ফাঁকা গুলি করে দুই কৃষকের প্রায় আট লক্ষাধিক টাকার পাঁচটি বিদেশি গরু ছিনিয়ে নিয়ে গেছে প্রতিপক্ষরা। রবিবার গভীর রাতে চলনবিলের নাছিয়ারকান্দি গ্রামে এই ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত কৃষক ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রবিবার রাত সোয়া ১টার দিকে উপজেলার নাছিয়ারকান্দি গ্রামের আশরাফ আলী ও আব্দুল আজিজের বাড়িতে হানা দেয় প্রতিপক্ষের ১৫ থেকে ২০ জন লোক। অস্ত্রের মুখে জিম্মি করে চারটি বিদেশি গাভী ও একটি ষাড় ছিনিয়ে নিয়ে আত্রাই নদী দিয়ে যাবার সময় ৩ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে আতঙ্ক সৃষ্টি করে প্রতিপক্ষ।

এদিকে খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক আত্রাই নদীর বিভিন্ন এলাকায় পুলিশ মোতায়েন করলেও ওই অস্ত্রধারী লোকজনের জলজান্ত গরুসহ নৌকা নিমিষেই হাওয়ায় মিলে যায়। রাত ভর নদীজুড়ে চলে পুলিশ ও এলাকাবাসীর তল্লাশি। শেষ পর্যন্ত ফলাফল শূন্য হয়।

ক্ষতিগ্রস্ত কৃষক আব্দুল আজিজ বলেন, এতে তাদের প্রায় আট লক্ষাধিক টাকা ক্ষতি হয়েছে। অস্ত্রের ভয়ে তারা কিছুই করতে পারেনি। ঘটনার ১৫ মিনিট পরেই একটি মোবাইল নম্বর থেকে তাদেরকে দেয়া হয় জীবননাশের হুমকি। তিনি আরো জানান, লিখিত অভিযোগ দেয়ার জন্য থানায় যাচ্ছি।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন বলেন, খবর পেয়ে রাতেই নদীর বিভিন্ন পয়েন্টে পুলিশ পাঠানো হয়েছিল। কিন্তু কাউকে পাওয়া যায়নি। ওই কৃষককে লিখিত অভিযোগ করতে বলা হয়েছে। পরবর্তীতে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/৮মে/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :