টিভি দেখতে নিষেধ করায় স্কুলছাত্রীর আত্মহত্যা

সাজ্জাদ বাবু, ফরিদপুর থেকে
| আপডেট : ০৮ মে ২০১৭, ১৯:২৯ | প্রকাশিত : ০৮ মে ২০১৭, ১৯:২৮

ফরিদপুরের বোয়ালমালীতে টিভি দেখতে নিষেধ করায় অভিমানে গলায় ওড়না পেঁচিয়ে ফারিয়া নামে পঞ্চম শ্রেণির এক ছাত্রী আত্মহত্যা করেছে।

ঘটনাটি ঘটেছে রবিবার রাতে বোয়ালমারী সদরের কামারগ্রামের সৌদি আরব প্রবাসী বাবর আলীর বাড়িতে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলা সদরের কামারগ্রামের বাসিন্দা সৌদি প্রবাসী মো. বাবর আলীর মেয়ে ফারিয়া (১০) স্থানীয় নিউমডেল প্রি-ক্যাডেটের পঞ্চম শ্রেণির ছাত্রী। রবিবার সন্ধ্যায় ফারিয়া প্রাইভেট পড়া শেষে বাড়ি ফিরে টিভি দেখতে গেলে তার মা রাগ করেন। কিছুক্ষণ পরে অভিমান করে ফারিয়া বারান্দার আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেয়।

পরিবারের সদস্যরা ফারিয়াকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিউমডেল প্রি-ক্যাডেট স্কুলের অধ্যক্ষ হাসিনা মমতাজ হ্যাপী জানান, ফারিয়া মেধাবী ও শান্ত প্রকৃতির ছাত্রী ছিল। গতকাল সে দুইবেলা প্রাইভেট পড়েছে। তার এ করুণ মৃত্যু দুঃখজনক।

বোয়ালমারী থানার ওসি মো. মিজানুর রহমান জানান, মেয়েটি টিভি দেখা নিয়ে মায়ের সাথে অভিমান করে আত্মহত্যা করেছে। ফারিয়ার পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/০৮মে/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত