গ্রেপ্তারি পরোয়ানা: বগুড়ার সেই এসআই আত্মগোপনে

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ মে ২০১৭, ২২:৩৯
ফাইল ছবি

আদালত থেকে গ্রেপ্তারি পরোয়ানা জারি হওয়ার পর থেকে বগুড়ার সারিয়াকান্দি থানার উপপরিদর্শক (এসআই) নয়ন কুমার কাজে যোগ দেননি। তাকে থানায় দেখা যায়নি। পুলিশ জানিয়েছে তিনি ছুটিতে আছেন। তবে, ছুটিতে কোথায় আছেন তা জানে না কেউ।

এদিকে মঙ্গলবার বগুড়ার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত থেকে জারি হওয়া গ্রেপ্তারি পরোয়ানা বুধবার বিকেল পর্যন্ত সারিয়াকান্দি থানায় পৌছেনি। ফলে আদেশ কার্যকরে পদক্ষেপ নিতে পারেনি থানা পুলিশ।

মাদক ব্যবসায়ীর তথ্য ডিবি পুলিশকে দেয়ার অভিযোগে এসআই নয়ন কুমার ও তিন মাদক বিক্রেতা শিহাব উদ্দিন নামের এক যুবককে মারপিট করে। পরে ওই ঘটনায় শিহাবের বাবা সাইফুল ইসলাম বাদী হয়ে এসআই নয়ন কুমারসহ ওই তিন মাদক বিক্রেতার নামে আদালতে মামলা করেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আহসান হাবিব জুডিসিয়াল তদন্ত করে আসামিদের বিরুদ্ধে বাদীর অভিযোগের সত্যতা পাওয়া যায় মর্মে গত ৩ মে আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করেন। তদন্ত প্রতিবেদন পাওয়ার পর মামলার ধার্য তারিখে ৯মে সারিয়াকান্দি থানার এসআই নয়ন কুমারসহ চারজনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়। এরপর থেকেই তার খোঁজ নেই। তার অবস্থানও শনাক্ত করা যায়নি।

গ্রেপ্তারি থানায় এসে পৌঁছেনি জানিয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম বলেন, মঙ্গলবার সকাল থেকে এসআই নয়ন কুমারকে ডিউটি করতে দেখেননি। সন্ধ্যায় তিনি পাঁচ দিনের ছুটি নিয়ে গ্রামের বাড়ি নওগাঁয় যাচ্ছেন বলে থানায় জানান।

বুধবার বিকেলে মুঠোফোনে এসআই নয়ন কুমারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ঢাকাটাইমসকে বলেন, তিনি এক সপ্তাহের ছুটিতে আছেন। তিনি ছুটিকালীন সময়ে কোথায় অবস্থান করছেন সে বিষয়ে কোনো জানাতে চাননি। (ঢাকাটাইমস/১০মে/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :