চাঁপাইনবাবগঞ্জে জঙ্গি আস্তানায় মাটি খুঁড়ে ড্রাম উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ মে ২০১৭, ১৪:৩৩

রাজশাহীতে চলমান জঙ্গিবিরোধী অভিযানে ছয়জন নিহতের ঘটনার মধ্যেই চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলাতেও সন্দেহভাজন দুটি আস্তানায় অভিযানের খবর পাওয়া গেছে। সেখানে মাটি খুঁড়ে একটি ড্রাম উদ্ধার করেছে পুলিশ। তবে তাতে কী পাওয়া গেছে জানা যায়নি।

বুধবার গভীর রাতেই সন্দেহভাজ আস্তানাদুটি ঘিরে রাখে পুলিশ। বৃহস্পতিবার ভোর থেকেই শুরু হয় অভিযান।

চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ ও ঢাকা মহানগর কাউন্টার টেররিজম ইউনিট সূত্রে এ তথ্য জানা গেছে। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত সেখানে গোলাগুলি বা বিস্ফোরণের কোনো ঘটনা ঘটেনি।

পুলিশের একটি সূত্র জানিয়েছে, শিবগঞ্জের কানসাট ইউনিয়নের শিবনগর কাইঠাপাড়ায় দুটি বাড়িতে অভিযান চালাচ্ছে পুলিশ। সেখানে মো. ইসলাম নামের এক ব্যক্তির বাড়িতে গর্ত খুঁড়ে একটা ড্রাম উদ্ধার করা হয়েছে। তবে ড্রামে কী আছে, তা জানা যায়নি। ওই বাড়ি থেকে একটু দূরে একটি আমবাগানের মধ্যে মো. ইসলামের ছেলে জুয়েলের একটি ফাঁকা বাড়িতে পুলিশ সদস্যদের খোঁড়াখুঁড়ি করতে দেখা গেছে।

স্থানীয় সূত্রগুলো বলছে, মো. ইসলামের আরেক ছেলে বাবুকে পুলিশ আটক করেছে।

এদিকে কানসাটের রাঘবপুর গ্রামে আজিজুর রহমান নামের এক ব্যক্তির বাড়ি গতকাল বুধবার গভীর রাত থেকে ঘেরাও করে রেখেছে পুলিশ। আজিজুরকে আটক করা হয়েছে বলে জানিয়েছে স্থানীয় সূত্রগুলো।

চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার (এসপি) মোজাহিদুল ইসলাম প্রথম আলোকে বলেন, অভিযান চলছে। শেষ হলে সব বিষয়ে একসঙ্গে জানানো হবে।

(ঢাকাটাইমস/১১মে/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :