পবিত্র শবে বরাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া

ফরিদপুর থেকে জহির রায়হান ও মুজাহিদুল ইসলাম না্ঈম
| আপডেট : ১১ মে ২০১৭, ২৩:২০ | প্রকাশিত : ১১ মে ২০১৭, ১৯:৩৬

পবিত্র শবে বরাত উপলক্ষে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বাদ আছর কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের আয়োজনে ফরিদপুরের আলফাডাঙ্গায় বেগম শাহানারা একাডেমি প্রাঙ্গণে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

দোয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের শহিদদের রুহের মাগফেরাত কামনা করা হয়। প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে মোনাজাত করা হয়। এছাড়া জঙ্গিবাদ মুক্ত বাংলাদেশ এবং দেশের উন্নয়ন অগ্রযাত্রা যেন অব্যাহত থাকে এই কামনায় উপস্থিত হাজারো ধর্মপ্রাণ মুসলমানরা দোয়া করেন।  

কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের চেয়ারম্যান আরিফুর রহমান দোলনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা পরিষদ সদস্য শেখ শহীদুল ইসলাম, আলফাডাঙ্গা উপজেলা চেয়ারম্যান জালাল উদ্দিন আহমেদ, কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক শেখ শওকত হোসেন, আলফাডাঙ্গা আদর্শ কলেজের অধ্যক্ষ মোরশেদুর রহমান তাজ, গোপালপুর দাখিল মাদরাসার সুপারিনটেনডেন্ট মাওলানা আব্দুস ছামাদ প্রমুখ। মাহফিলে দোয়া পরিচালনা করেন মাওলানা আবুল খায়ের। 

অনুষ্ঠানে আরিফুর রহমান দোলন বলেন, ‘আজকের রাতকে বলা হয় ভাগ্যরজনী। এই রজনীতে আল্লাহ রাব্বুল আলামিন বান্দার ভাগ্য নির্ধারণ করবেন। এই মহতী রাতে আমরা দোয়া করবো আল্লাহ যেন এই দেশকে ভালো রাখেন। জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ মুক্ত রাখেন। বিশেষ করে জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আল্লাহ সুস্থ রাখেন। ভালো রাখেন।’ তিনি বলেন, ‘বাংলাদেশের উন্নয়ন অগ্রগতি যেন অব্যাহত থাকে-এই দোয়া করছি। উন্নয়নের জন্য আওয়ামী লীগ সরকারকে বারবার দরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেন আগামী নির্বাচনে জয়ী হয়ে সরকার গঠন করতে পারেন, এই কামনা করছি।’ 

(ঢাকাটাইমস/ ১১ মে/এমআইএন/জেআর/এইচএফ/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

রাজপাট বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত