মঠবাড়িয়ায় হত্যাচেষ্টা মামলায় আ.লীগ নেতা গ্রেপ্তার

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ মে ২০১৭, ২২:৪৯

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার দাউদখালী ইউনিয়ন আ.লীগ সভাপতি বজলুর রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে উপজেলার মিরুখালী বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার মিরুখালী বাজারের রহিমা এন্টারপ্রাইজ নামে এক ঠিকাদারি প্রতিষ্ঠানের ম্যানেজার মহিবুল্লার কাছে স্থানীয় রাজু বাহিনী ও তার দলবল মাসিক ৫০ হাজার টাকা হারে চাঁদা দাবি করে। দাবিকৃত চাঁদা না পেয়ে মহিবুল্লাহকে মারধর করে তারা।

মারধরের ঘটনায় আ’লীগ নেতা ও দাউদখালী ইউনিয়ন সভাপতি বজলুর রহমান অনুসারী (কর্মী) রাজু, নুরুন্নবীসহ আদনান গংদের বিরুদ্ধে মহিবুল্লাহ চাঁদা দাবি ও হত্যাচেষ্টার মামলা করেন।

ম্যানেজার মহিবুল্লাহর দায়ের করা মামলায় স্থানীয় জনৈক মামুন জোমাদ্দার সাক্ষী হওয়ায় গত ১ মে বজলুর রহমানের নির্দেশে এবাদ আলী, মাহাবুব খলিফা মামুনের উপর হামলা চালিয়ে জখম করে।

মহিবুল্লাহর দায়েরকৃত মামলার সাক্ষী মামুনের উপর হামলার ঘটনায় মামুন জোমাদ্দার বজলুর রহমানসহ ১৫ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ১০ জনকে আসামি করে বুধবার রাতে হত্যাচেষ্টা মামলা করেন।

ওই মামলায় পুলিশ এজাহারভুক্ত প্রধান আসামি বজলুর রহমানকে বৃহস্পতিবার দুপুরে উপজেলার মিরুখালী বাজার এলাকা থেকে গ্রেপ্তার করে।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম তারিকুল ইসলাম বলেন, হত্যা চেষ্টা মামলার আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ, আ’লীগ নেতা কিনা জানি না।

তিনি বলেন, ৩২৬ ধারায় গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে দায়েরকৃত মামলায় এজাহারভুক্ত ১০-১২জন ও অজ্ঞাত আরো ৭-৮ জন আসামি রয়েছে। গ্রেপ্তার শেষে আদালতে সোপর্দ করা হয়েছে।

(ঢাকাটাইমস/১১মে/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :