পিরোজপুরে বিএনপির শামিয়ানা খুলে ফেলেছে পুলিশ

সৈয়দ মাহফুজ রহমান
ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ মে ২০১৭, ১৭:০৩

পিরোজপুর জেলা বিএনপির বিশেষ সভা অনুষ্ঠান উপলক্ষে দলীয় কার্যালয়ের সামনে টানানো শামিয়ানা পুলিশ খুলে ফেলেছে বলে অভিযোগ উঠেছে। শুক্রবার সকালে পিরোজপুর সদর থানা পুলিশের একটি দল তা খুলে ফেলতে বাধ্য করেন বলে জানান বিএনপির নেতারা। তারা এ ঘটনাকে অঘোষিত সামরিক শাসন বলে অভিহিত করেন।

জানা গেছে, আগামীকাল শনিবার (১৩ মে) সকাল ১০টায় বিএনপির কেন্দ্রীয় কমিটির বিশেষ সম্পাদক ডা. আসাদুজ্জামান রিপন প্রধান অতিথি হিসেবে জেলা বিএনপির বিশেষ সভায় উপস্থিত থাকবেন বলা কথা রয়েছে।

৭০ জনের (চেয়ার) ধারণক্ষমতা সম্পন্ন জেলা বিএনপির কার্যালয় ও বৈরী আবহাওয়ার বিষয়টি চিন্তা করে কার্যালয়ের সামনে শামিয়ানা টানানো হয়। শুক্রবার সকালে স্থানীয় সদর থানার পুলিশের একটি দল সেখানে গিয়ে উপস্থিত নেতাকর্মীদের নির্দেশ দেয় শামিয়ানা খুলে ফেলতে।

উপস্থিত নেতারা শামিয়ানা টানানোর বিষয়টি বোঝানোর চেষ্টা করলেও পুলিশ তা আমলে নেয়নি। পরে শামিয়ানা খুলে ফেলতে বাধ্য হন দলীয় কর্মীরা।

জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ গাজী নুরুজ্জামান বাবুল ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢাকাটাইমসকে বলেন, ‘আমাদের টানানো শামিয়ানা পুলিশ খুলে ফেলেছে। এ যেন সামরিক শাসন চলছে, অঘোষিত সামরিক শাসন। পুলিশ সুপারের সামরিক আইন।’

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুমুর রহমান বিশ্বাসের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তার সাক্ষাৎ পাওয়া যায়নি। (ঢাকাটাইমস/১২মে/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :