পিকের জন্য শাকিরার গান

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ মে ২০১৭, ১৯:৪৫ | প্রকাশিত : ১৩ মে ২০১৭, ১৯:৩৯

২৬ মে বাজার কাঁপাতে আসছে শাকিরার নতুন অ্যালবাম ‘এল দোরাদো’। ইনস্টাগ্রামে অ্যালবামের কভার পোস্ট করে সে কথা জানিয়েছেন শকিরা।

অ্যালবামের আসল চমক, এতে বয়ফ্রেন্ড জেরার্ড পিকেকে নিয়ে গান বেঁধেছেন শাকিরা। এনিয়ে শাকিরা বলেন, ‘মি এনামোর গানটি সত্যিই পিকেকে নিয়েই গাওয়া। এই গানে আমি তুলে ধরেছি, আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ অধ্যায়। পিকের সঙ্গে আমার কীভাবে আলাপ হল, কীভাবে ওর প্রেমে পড়লাম, কীভাবে এই সম্পর্ক একটু একটু করে এগিয়েছে, সবই তুলে ধরেছি এই গানে।’

শাকিরা তাঁর দুই ছেলে মিলান আর সাশা যে তাঁর জীবনীশক্তি সে কথা জানাতেও ভোলেননি। বলেছেন, ‘ওদের দেখেই আরও কাজ করার ইচ্ছেটা জাগে। সবসময় চাই, ওদের সঙ্গে নিয়ে সব জায়গায় যেতে। আসলে জেরার্ডের পক্ষে সেটা সম্ভব নয়। ও ফুটবল নিয়ে ব্যস্ত থাকে।’

শাকিরা একজন জনপ্রিয় গায়িকা, গীতিকার, সুরকার এবং সঙ্গীত প্রযোজক। প্রথম প্রেমিক অ্যান্টোনিওর সঙ্গে বিচ্ছেদের পর স্প্যানিশ ফুটবল তারকা জেরার্ড পিকেকে নতুন সঙ্গী হিসেবে বেছে নেন শাকিরা। জেরার্ড পিকের সাথে শাকিরার পরিচয়টাও গান ও ফুটবলের মাধ্যমেই।

২০১০ সালে দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপের আগে স্পেনের হয়ে অনুশীলনে শাকিরার সঙ্গে পিকের প্রথম সাক্ষাৎ হয়। পিকে ছিলেন দলীয় অনুশীলনে আর শাকিরা গিয়েছিলেন বিশ্বকাপের অফিসিয়াল সঙ্গীত 'ওয়াকা ওয়াকা'র রেকর্ডিংয়ে। তখন থেকেই তাদের শুরু। আর ঠিক তার এক বছর পরই আনুষ্ঠানিকভাবে প্রেমের ঘোষণা দেন এ জুটি।

(ঢাকাটাইমস/১৩মে/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :