আজ ঢাকাটাইমসের পঞ্চম বর্ষপূর্তি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ মে ২০১৭, ০৯:১৬ | প্রকাশিত : ১৪ মে ২০১৭, ০০:২২

প্রতিষ্ঠার পাঁচ বছর পূরণ করতে যাচ্ছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ঢাকাটাইমস২৪ডটকম। ২০১২ সালের ১৪ মে আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছিল প্রতিষ্ঠানটি। আজ রবিবার পাঁচ বছর শেষ করে ছয় বছরে পা রাখতে যাচ্ছে এ নিউজ পোর্টাল ।

পঞ্চম বর্ষপূর্তি উপলক্ষে ঢাকাটাইমস২৪ ডটকমের লেখক, পাঠক, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা জানিয়েছেন পত্রিকাটির সম্পাদক আরিফুর রহমান দোলন। তিনি বলেন, হাটি হাটি পা পা করে এগিয়ে যাওয়া ঢাকাটাইমস২৪ ডটকম এখন সারাদেশের পাঠকদের কাছে বেশ সামাদৃত। লেখকদের সক্রিয়তা এবং পাঠকদের ভালোবাসা এই জনপ্রিয়তা এনে দিয়েছে।

শুরু থেকে নিরপেক্ষ, বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে বদ্ধপরিকর অনলাইন ভিত্তিক এই সংবাদ মাধ্যমটি। আগামী দিনেও এই ধারাবাহিকতা বজায় রাখার কথা বলেছেন পত্রিকাটির সম্পাদক।

প্রতিষ্ঠার পর থেকে তথ্যপ্রযুক্তির উৎকর্ষ ও আধুনিকায়নের সঙ্গে মিল রেখে এগিয়ে যাচ্ছে ঢাকাটাইমস২৪ডটকম। যুগের সঙ্গে তাল মিলিয়ে পাঠকদের পছন্দ ও চাহিদার প্রতি নজর রেখে এরই মধ্যে দুবার সাজসজ্জায় পরিবর্তন এনেছে অনলাইন পত্রিকাটি। ভবিষ্যতে এগিয়ে থাকতে গবেষণা অব্যাহত রেখেছে প্রতিষ্ঠানের উন্নয়ন ও গবেষণা বিভাগের কর্মীরা।

পেশাদারি বজায় রেখে প্রতিষ্ঠানটির সংবাদকর্মীরা নিরলস কাজ করে যাচ্ছেন। শুধু নিত্যদিনের খবর নয়, খবরের পেছনের খবরও বের করে আনছে চৌকস ও পরিশ্রমী সাংবাদিকরা।

পঞ্চম বর্ষপূর্তি উপলক্ষে অনাড়ম্বর এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আজ রবিবার সকাল থেকে ঢাকার ইস্কাটন গার্ডেনে পত্রিকাটির কার্যালয়ে এই অনুষ্ঠান চলবে। লেখক, পাঠক, বিজ্ঞাপনদাতাদের অনুষ্ঠানে যোগ দিতে আমন্ত্রণ জানাচ্ছে ঢাকাটাইমস২৪ডটকম পরিবার।

(ঢাকাটাইমস/১৪মে/ইএস)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা