টাঙ্গাইলে ঢাকাটাইমসের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

টাঙ্গাইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ মে ২০১৭, ১৯:১১

আজ ১৪ মে। অনলাইন নিউজ পোর্টাল ঢাকাটাইমসের পঞ্চম বর্ষপূর্তি। পা রাখল ষষ্ঠ বর্ষে। টাঙ্গাইলে বর্ণাঢ্য আয়োজনে দিনটি উদযাপিত হয়েছে।

এ উপলক্ষে দুপুর সাড়ে ১২টায় টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়। প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটোরিয়ামে কেক কাটা হয়।

এ সময় জেলা প্রেসক্লাবের সভাপতি অ্যাড. জাফর আহম্মেদ, সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলাসহ প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিকদের সাথে উপস্থিত ছিলেন- শিক্ষক, আইনজীবী, মানবাধিকার কর্মী, ভিজিটরসহ নানা পেশার মানুষ।

শোভাযাত্রা ও কেক কাটার পর সংক্ষিপ্ত আলোচনা সভা হয়। আলোচনায় ঢাকাটাইমসের নানা দিক উঠে আসে।

নিরপেক্ষ, বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে বদ্ধপরিকর অনলাইনভিত্তিক এই সংবাদ মাধ্যমটি। আগামী দিনেও এই ধারাবাহিকতা বজায় রাখার কথা বলেন সম্পাদকের পক্ষ থেকে পত্রিকাটির টাঙ্গাইল প্রতিনিধি রেজাউল করিম।

শুরু থেকে প্রতিষ্ঠার পর থেকে তথ্যপ্রযুক্তির উৎকর্ষ ও আধুনিকায়নের সঙ্গে মিল রেখে এগিয়ে যাচ্ছে ঢাকাটাইমস।

যুগের সঙ্গে তাল মিলিয়ে পাঠকদের পছন্দ ও চাহিদার প্রতি নজর রেখে এরই মধ্যে দুবার সাজ-সজ্জায় পরিবর্তন এনেছে অনলাইন পত্রিকাটি।

প্রসঙ্গত, ২০১২ সালের ১৪ মে আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছিল জনপ্রিয় এই নিউজ পোর্টালটি। রবিবার পাঁচ বছর শেষ করে ছয় বছরে পা রাখল এ নিউজ পোর্টাল।

এদিকে একই দিনে ঢাকাটাইমস ও সাপ্তাহিক এই সময়ের সম্পাদক আরিফুর রহমান দোলনের জন্মদিন হওয়ায় একই সাথে সম্পাদকের জন্মদিনও পালন করা হয়। এ সময় সম্পাদককে নিরপেক্ষ সংবাদ প্রকাশের কথা উল্লেখ করে তার সফলতা ও দীর্ঘায়ু কামনা করা হয়।

(ঢাকাটাইমস/১৪মে/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত