নিখোঁজ যুবকের কঙ্কাল উদ্ধার, আটক ৪

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ মে ২০১৭, ১৬:০১

নিখোঁজের ছয় মাস পর গাজীপুরের কালীগঞ্জ উপজেলার দক্ষিণবাগ এলাকার একটি সেফটিক ট্যাংকি থেকে এক যুবকের কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। মরদেহের ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।

নিহত শাখাওয়াত হোসেন কালীগঞ্জ উপজেলার দক্ষিণবাগ এলাকার আলাউদ্দিনের ছেলে এবং তিনি এলাকায় ভাড়ায় মোটরসাইকেল চালাতেন।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক মজিবুর রহমান জানান, গেল বছরের ১৬ নভেম্বর রাতে উপজেলার দক্ষিণবাগ এলাকার নিজ বাড়ি থেকে  শাখাওয়াতের বন্ধু হুমায়ুন ও ফরিদ তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। ডেকে নেয়ার পরদিন থেকেই তিনি নিখোঁজ হন। এসময় তার বাড়ির দুই কিলোমিটার দূরে তার ব্যবহৃত মোটর সাইকেলটি পরিত্যক্ত অবস্থায় পাওয়া যায়। এ ঘটনায় নিহতের মা আয়েশা আক্তার কালীগঞ্জ থানায় একটি অপরহরণ মামলা করেন। এরপর থেকে মামলাটির তদন্ত করে পুলিশ।

সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে বিশ্বস্তসূত্রে খবর পেয়ে পুলিশ প্রধান সন্দেহভাজন হুমায়ুনের বাড়িতে অভিযান চালায়। অভিযানে ওই বাড়ির বাথরুমের সেফটিক ট্যাংকি থেকে শাখাওয়াতের কঙ্কাল ও হাড়গোর উদ্ধার করা হয়। এ ঘটনায় অভিযুক্ত হুমায়ুন, তার বাবা আলী আফসার, মামা ও মামিকে আটক করা হয়েছে।

নারীঘটিত কোন বিবাদ অথবা ইয়াবা ব্যবসার বিরোধে বন্ধুদের হাতেই শাখাওয়াত নিহত হয়েছেন বলে প্রাথমিকভাবে ধারণা করছেন এই পুলিশ কর্মকর্তা।

(ঢাকাটাইমস/১৫মে/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত