এক ফ্রেমে ইসলামী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস

ইবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ মে ২০১৭, ২২:৩৪

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ১৯৭৯ সালে ১৭৫ একর জমির উপর প্রতিষ্ঠা করা হয়। প্রতিষ্ঠার ৩৮ বছরে তৈরি করা হয়েছে বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন স্থাপনা। তথ্য, প্রকাশনা ও জনসংযোগ অফিসের সহকারী রেজিস্ট্রার (ফটোগ্রাফি) শেখ আবু সিদ্দিক রোকন গত ৯ ফেব্রুয়ারি হেলিকপ্টারে চড়ে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসকে ‘এক ফ্রেমে’ বন্দী করেন। ছবিতে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের সকল চিত্র ফুটে উঠেছে। যা এক নজরে পুরা ক্যাম্পাসকে পরিচিত করবে।

সোমবার ভাইস-চ্যান্সেলর এর কার্যালয়ে উপস্থিত হয়ে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারীকে এই ছবিটি উপহার দেন শেখ আবু সিদ্দিক রোকন।

বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী বলেন, রোকনের তোলা এই ছবি বিশ্ববিদ্যালয়ের সম্পদ হয়ে থাকবে। ছবিটি প্রদশর্নীর জন্য ভিসি অফিসে রাখা হবে।

তিনি আরো বলেন, এক ফ্রেমে বন্দী বিশ্ববিদ্যালয়ভিত্তিক এ ধরনের ছবি আমার জানামতে এটাই প্রথম। বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে রোকনকে জানাই আন্তরিক ধন্যবাদ।

এসময় উপস্থিত ছিলেন- প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. শাহিনুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফসহ বিশ্ববিদ্যালয় প্রশাসনের উচ্চপদস্থ কর্তাব্যক্তিরা।

(ঢাকাটাইমস/১৫মে/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :