ধনবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনের ভোট চলছে

প্রকাশ | ১৬ মে ২০১৭, ১১:৫২

টাঙ্গাইল প্রতিনিধি, ঢাকাটাইমস

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের ভোটগ্রহণ চলছে। মঙ্গলবার সকাল আটটা থেকে ভোটগ্রহণ শুরু হয়। চলবে বিকাল চারটা পর্যন্ত।

নির্বাচন সুষ্ঠু ও অবাধ করতে ব্যাপক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে। নির্বাচনে এখন পর্যন্ত কোনো ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, নির্বাচনে দুইজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন আওয়ামী লীগের প্রার্থী ও উপজেলা আওয়ামী
লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বেলাল (নৌকা) এবং বিএনপি’র প্রার্থী ও উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম স্বপন (ধানের শীষ)।

নির্বাচনে মোট ভোটার ১ লাখ ৪০ হাজার ৭৬৫ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৬৯ হাজার ১১৬ জন আর মহিলা ভোটার ৭১ হাজার ৬৪৯ জন। মোট ভোট কেন্দ্র ৪৯টি এবং মোট ভোট কক্ষ ২৬৫টি।

নির্বাচনে প্রিজাইডিং অফিসার ৪৯ জন, সহকারী প্রিজাইডিং ২৬৫ এবং পোলিং এজেন্ট ৫৩০ জন দায়িত্ব পালন করছেন।

টাঙ্গাইল জেলা নির্বাচন অফিসার তাজুল ইসলাম বলেন, সকাল থেকেই উৎসবমুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এখন পর্যন্ত কোনো ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। প্রতিটি কেন্দ্রে আনসার ১৪ জন এবং পুলিশ ১০ জন করে দায়িত্ব পালন করছেন। এছাড়া কেন্দ্রের বাইরে পুলিশ এবং র‌্যাব সদস্যরা স্ট্রাইকিং ফোর্স এবং মোবাইল টিম দায়িত্ব পালন করছে।

ঢাকাটাইমস/১৬মে/প্রতিনিধি/এমআর