সানচেজের জোড়া গোলে আশা বাঁচল আর্সেনালের

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ মে ২০১৭, ১০:৫৩ | প্রকাশিত : ১৭ মে ২০১৭, ১০:৫১

ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে গতকাল সানচেজের জোড়া গোলে সান্ডারল্যান্ডকে ২-০ গোলে হারিয়েছে আর্সেনাল। এই জয়ের ফলে আর্সেনালের চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলার আশা বেঁচে থাকল।

৩৭ ম্যাচ খেলে ৭২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে এখন পঞ্চম অবস্থানে রয়েছে আর্সেনাল। লিগে আর্সেনাল নিজেদের শেষ ম্যাচটি খেলবে এভারটনের বিপক্ষে। অন্যদিকে, ৩৭ ম্যাচ খেলে ৭৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে চতুর্থ অবস্থানে রয়েছে লিভারপুল। এই দলটি নিজেদের শেষ ম্যাচটি খেলবে মিডলবরোর বিপক্ষে।

চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলতে হলে লিগ শেষে পয়েন্ট টেবিলে সেরা চারে থাকতে হবে। সেক্ষেত্রে আর্সেনাল এভারটনের বিপক্ষে জিতলেও তাদের সেরা চারে থাকাটি নির্ভর করবে লিভারপুলের ম্যাচের উপর। যদি আর্সেনাল জিতে ও লিভারপুল হারে অথবা ড্র করে সেক্ষেত্রেই সেরা চারে থাকবে আর্সেনাল।

ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা ইতোমধ্যে নির্ধারণ হয়ে গেছে। এবারের মৌসুমের শিরোপা জিতে নিয়েছে চেলসি। তাদের বর্তমান পয়েন্ট ৯০। আর ৮০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে আছে টটেনহাম হটস্পার। ৭৫ পয়েন্ট নিয়ে ম্যানচেস্টার সিটি আছে তিন নম্বরে।

গতকাল লন্ডনের এমিরেটস স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটির প্রথমার্ধে আর্সেনাল ও সান্ডারল্যান্ডের কোনও দলই গোল করতে পারেনি। ম্যাচের ৭২ মিনিটে প্রথম গোলটি করেন আলেক্সিস সানচেজ। ম্যাচের ৮১ মিনিটে আবার প্রতিপক্ষের জালে বল জড়ান সানচেজ। এরপর আর কোনও গোল না হওয়ায় ম্যাচটিতে ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে আর্সেনাল।

(ঢাকাটাইমস/১৭ মে/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত