বাকৃবিতে ছাত্রফ্রন্টের দুই নেতাকে পিটিয়ে জখম

বাকৃবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ মে ২০১৭, ১৮:৪৬

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) দেয়ালে পোস্টার লাগানো নিয়ে বাকৃবি শাখা ছাত্রফ্রন্টের (বাসদ) দুই নেতাকে পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ ওঠেছে আশরাফুল হক হলের ছাত্রলীগ কর্মীদের ওপর। বুধবার ভোর ৪টার দিকে হলের ১০২ নম্বর কক্ষ থেকে ছাত্রফ্রন্টের সহ-সভাপতি সুজন রায় ও সহ-সম্পাদক আশিকুর রহমান পুলককে ধরে নিয়ে তাদের ওপর এ হামলা করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বাকৃবি ছাত্রলীগের নতুন কমিটি গঠনের পর থেকে আশরাফুল হলের বিভিন্ন জায়গায় শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নামে পোস্টার লাগানো হয়। দুই দিন আগে ১৫ মে ছাত্রফ্রন্টের কর্মীরা ‘ইউজিসি ঘেরাও’ কর্মসূচি নিয়ে হলে পোস্টারিং করার সময় কয়েকটি পোস্টার ছাত্রলীগের পোস্টারের উপর লাগায়। এতে হলের ছাত্রলীগ কর্মীরা ক্ষিপ্ত হয়ে ওঠে। পরে বুধবার ভোরে হলের আবাসিক ছাত্র ফ্রন্টের নেতা সুজন রায় ও আশিকুর রহমান পুলককে উপর চড়াও হয়ে রুম থেকে ধরে গেস্ট রুমে নিয়ে আসে হলের ছাত্রলীগ কর্মীরা।

এসময় শাখা ছাত্র ফ্রন্টের (বাসদ) সভাপতি সৌরভ দাস উপস্থিত হয়ে ভুল স্বীকার করলেও তাদের অকথ্য ভাষায় গালিগালজ ও প্রহার করা হয়। পরে তাদের হল থেকে বের করে দেয়া হয়।

এ সম্পর্কে শাখা ছাত্রফ্রন্টের (বাসদ) সভাপতি সৌরভ দাস বলেন, ছাত্রলীগের আতিক, নাজমুল, পিয়াল, শাবাব, কামুজ্জামান, রাকিব, জাহাঙ্গীর, রাকিবসহ প্রায় ৪০-৫০ কর্মী আমাদের ওপর আক্রমন করে।

এদিকে ঘটনাটি সম্পূর্ণ অস্বীকার করে ছাত্রলীগ কর্মী আতিক বলেন, ছাত্র ফ্রন্টের দুই দলের মধ্যে সংঘর্ষ হয়েছে।

এ বিষয়ে বাকৃবি শাখা ছাত্রলীগ সভাপতি মো. সবুজ কাজী বলেন, ঘটনাটি শুনেছি। প্রক্টর স্যারের সাথে কথা হয়েছে বিষয়টি মীমাংসা হয়েছে বলে জানতে পেরেছি।

এবিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ.কে.এম জাকির হোসেন বলেন, পোস্টার লাগানো নিয়েই ঘটনাটি ঘটেছে। ঘটনা স্থলে আমি পৌঁছে তাদের (ছাত্রফ্রন্ট) হলে উঠিয়ে দেই। দুই দলকে বিষয়টি নিজেদের মধ্যে মীমাংসা করার জন্য বলেছি।

(ঢাকাটাইমস/১৭মে/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :