মুশফিকের বাবাকে গ্রেপ্তার দাবিতে মানববন্ধন

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ মে ২০১৭, ২২:০৬

বগুড়ায় জাসদ নেতার ছেলে স্কুলছাত্র মাসুক ফেরদৌস মাসুক হত্যা মামলায় ক্রিকেটার মুশফিকুর রহিমের বাবা মাহবুব হামিদ তারাসহ আসামিদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন হয়েছে বগুড়ায়।

বুধবার দুপুরে ব্রেড, বিস্কুট অ্যান্ড কনফেকশনারি মালিক সমিতির পক্ষ থেকে

শহরের সাতমাথায় এই কর্মসূচি পালিত হয়। সমিতির নেতারা ছাড়াও ও শতাধিক শ্রমিক এ মানববন্ধনে অংশ নেন।

গত শনিবার রাতে স্কুলছাত্র মাসুককে বাসা থেকে ডেকে নিয়ে হত্যা করা হয়। এই হত্যার সাথে জড়িত থাকার অভিযোগ এনে মুশফিকের বাবা মাহবুব হামিদ তারাকে প্রধান আসামি করে মঙ্গলবার রাতে মামলা করেন নিহতের পিতা।

ওই মামলার অন্য আসামিরা হলেন- মুশফিকের চাচা ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর মেজবাহুল হামিদ, লাল মিয়া, খায়রুল, আল আমিন হেলাল, ছামছুল, তারাজুল ইসলাম, নাইম ইসলাম, অনিক ইসলাম, নাহিদ, কাঞ্চন, ফয়সাল, শাকিল, সাকিব, বিটুল ও আল মামুন।

মামলায় বলা হয়, মাহবুব হামিদ তারা ও তার ছোট ভাইয়ের সাথে পারিবারিক শত্রুতা ছিল। মাটিডালি উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্যদের নির্বাচন নিয়ে বাদীর শত্রুতা চলে আসছিল। তারা বিভিন্ন সময় বাদী ও বাদীর পরিবারের ক্ষতি করার পরিকল্পনা করতে থাকে। তারই ধারাবাহিকতায় শনিবার রাতে প্রতিবেশী বেলাল হোসেন ফকিরের বাড়িতে তার ছেলে নাইমকে দিয়ে মাসুককে বাসা থেকে ডেকে নিয়ে যাওয়া হয়। প্রধান আসামি তারা ও অপর আসামি লালমিয়া মাসুককে জাপটে ধরলে অপর আসামি ফয়সাল মাসুককে ক্রিকেট ব্যাট দিয়ে মাথায় আঘাত করেন। এসময় মাসুক মাটিতে লুটিয়ে পড়লে আসামিরা উল্লাস করে চলে যায়। অধিক রক্তক্ষরণে মাসুক মারা যায়।

হত্যার পর জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হলেও সাফিন নামে এক কিশোরকে রেখে বাকি দুজনকে পুলিশ ছেড়ে দিয়েছে। আটক সাফিন নিহত মাসুক ফেরদৌসের বন্ধু।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদ হোসেন জানান, মাসুকের বাবা এমদাদুল হক মুশফিকের বাবাকে প্রধান আসামি করে ১৬ জনের বিরুদ্ধে থানায় মামলা করেছেন। আসামিদের দ্রুত গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।

(ঢাকাটাইমস/১৭মে/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :