রিয়ালকে শিরোপা দেখাচ্ছেন রোনালদো

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ মে ২০১৭, ১৩:০৩ | প্রকাশিত : ১৮ মে ২০১৭, ০৭:১৫
রোনালদোর জোড়া উল্লাস

সেল্টা ভিগোকে রীতিমত বিধ্বস্ত করে জয়োল্লাস করেছে রিয়াল মাদ্রিদ। ভিগোর ঘরের মাঠে আতিথেয়তা নেয়া রিয়ালকে কিছুতেই আটকাতে পারল না স্বাগতিকরা। ৪-১ গোলের বড় জয় নিয়েই দিনটা পার করল লস ব্লাঙ্কোসরা।

ম্যাচ শুরুর ১০ মিনিটের মাথায় রিয়ালকে এগিয়ে দেন ক্রিস্টিয়ানো রোনালদো। এগিয়ে থেকে বিরতিতে যায় রিয়াল। বিরতির পর এসেই দলকে উল্লাসে ভাসালেন সেই রোনালদোই। ৪৮ মিনিটে ইসকোর বাড়ানো বল থেকে প্রতিপক্ষের জাল ভেদ করেন এই পর্তুগীজ তারকা। 

৬৯ মিনিটে ব্যবধান কমায় সেল্টার সুইডিশ ফরোয়ার্ড জন। এরপর খেলা খানিকটা আক্রমণ-পাল্টা আক্রমণ গড়ায়। ৮০ মিনিটে করিম বেনজেমার গোলের স্কোরলাইন ৩-১ করে রিয়াল। তার মিনিট সাতেক পর সেল্টার কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন টনি ক্রুস।

এই জয়ে বার্সাকে টপকে লা লিগার একে উঠে আসল রিয়াল। অবশ্য মৌসুমের শেষ প্রান্তে দাঁড়িয়ে থাকা রিয়াল-বার্সার জন্য এখন শিরোপা ঘরে তোলার তাড়না। যে দৌড়ে এগিয়ে আছে রিয়াল। সমান ৩৭ ম্যাচে থেকে রিয়ালের পয়েন্ট ৯০ আর বার্সার ৮৭। অবশ্য গোল ব্যবধানটা রিয়ালের চেয়ে বার্সার বেশি।

সেক্ষেত্রে শেষ ম্যাচটি যদি রিয়াল হেরে যায় আর বার্সা জিতে তাহলে শিরোপা চলে যাবে মেসিদের ডেরায়। তবে রিয়াল জিতলে বা ড্র করলেও অপরপ্রান্তে থাকা বার্সা বড়সড় জয় পেলেও কোনো পয়দা হবে না। এককথায় রিয়াল তাদের শেষ ম্যাচটি ড্র করলেই শিরোপা পেয়ে যাবে। জয় পেলে তো কথাই নেই।

উল্লেখ্য, আগামী ২১ মে মালাগার বিপক্ষে মৌসুমের শেষ ম্যাচে মাঠে নামবে রিয়াল। একই রাতে এইবারের মুখোমুখি হবে মেসি-নেইমার-সুয়ারেজদের বার্সা।

(ঢাকাটাইমস/১৮মে/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত