‘দানবীর রণদার মত লোক পৃথিবীতে দু-একজন’

প্রকাশ | ১৮ মে ২০১৭, ২১:৫২

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস

প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা বলেছেন, ‘মানবসেবায় দানবীর রণদা প্রসাদ সাহা যে অবদান রেখে গেছেন- তার উদাহরণ পৃথিবীতে দু-একজন।’  বৃহস্পতিবার সন্ধ্যায় মির্জাপুর কুমুদিনী হাসপাতাল পরিদর্শনে এসে প্রিন্সিপাল প্রতিভা মুৎসুদ্দি হলে আয়োজিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে তিনি একথা বলেন।

ভারতেশ্বরী হোমস, কুমুদিনী নার্সিং স্কুল অ্যান্ড কলেজ ও মেডিকেল কলেজের শিক্ষার্থীদের উদ্দেশ্যে প্রধান বিচারপতি বলেন, ‘পৃথিবীতে সকল কিছুই মানুষের পক্ষে জয় করা সম্ভব। শুধু ইচ্ছা শক্তি থাকতে হবে।’

এ সময় আরও বক্তব্য রাখেন- কুমুদিনী ওয়েলফেয়ার ট্রাস্ট অব বেঙ্গলের ব্যবস্থাপনা পরিচালক রাজীব প্রসাদ সাহা, পরিচালক প্রতিভা মুৎসুদ্দি।

এ সময় প্রধান বিচারপতি ভারতেশ্বরী হোমস ও কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজের ছাত্রীদের পরিবেশিত মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।

প্রধান বিচারপতি সন্ধ্যা সাড়ে ছয়টায় কুমুদিনী কমপ্লেক্স লাইব্রেরিতে পৌঁছালে ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক রাজীব প্রসাদ সাহা তাকে স্বাগত জানান।

এ সময় ছিলেন- পরিচালক শিক্ষা প্রতিভা মুৎসুদ্দি, উপজেলা নির্বাহী কর্মকর্তা  ইসরাত সাদমীন, কুমুদিনী হাসপাতালের পরিচালক ডা. দুলাল চন্দ্র পোদ্দার, কুমুদিনী মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. আব্দুল হালিম, ভারতেশ্বরী হোমসের প্রিন্সিপাল প্রতিভা হালদার, ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মাইন উদ্দিন।

ভারতেশ্বরী হোমস ও কুমুদিনী হাসপাতালের নার্সরা তাকে ফুল দিয়ে স্বাগত জানান। পরে তিনি কুমুদিনী লাইব্রেরিতে কিছু সময় কাটিয়ে কুমুদিনী হাসপাতালের বিভিন্ন ওয়ার্ড পরিদর্শন করেন।

(ঢাকাটাইমস/১৮মে/প্রতিনিধি/এলএ)