কেরানীগঞ্জে সমকামী সন্দেহে ২৭ তরুণ আটক

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ মে ২০১৭, ১৫:১২ | প্রকাশিত : ১৯ মে ২০১৭, ১২:৪৭
ফাইল ছবি

ঢাকার কেরানীগঞ্জে সমকামী সন্দেহে ২৯ তরুণকে আটক করেছে বাংলাদেশে পুলিশের বিশেষ বাহিনী র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বৃহস্পতিবার রাত তিনটার দিকে আঁটিবাজার এলাকার একটি কমিউনিটি সেন্টার থেকে তাদের আটক করা হয়।

র‍্যাব-১০ এর অধিনায়ক (সিও) মো. জাহাঙ্গীর হোসেন মাতুব্বর জানান, রাতে কেরানীগঞ্জের আঁটিবাজার এলাকার একটি কমিউনিটি সেন্টারে জড়ো হয় দেশের বিভিন্ন জায়গা থেকে আসা কিছু তরুণ। খবর পেয়ে র‌্যাব সদস্যরা কমিউনিটি সেন্টারটি ঘেরাও করে। পরে তাদের কাছ থেকে নেশাজাতীয় দ্রব্য, যৌন উত্তেজক সামগ্রী পাওয়া যায় বলে জানান তিনি।

ফেসবুক এবং মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে তারা কেরানীগঞ্জের ওই কমিউনিটি সেন্টারটিতে জড়ো হতো। এজন্য কমিউনিটি সেন্টারের মালিককে ১০ হাজার টাকা ভাড়া দিতো তারা। এলাকাবাসী জানিয়েছে প্রতি দেড় থেকে দুইমাস পর বৃহস্পতিবারে তারা জড়ো হতো।

জাহাঙ্গীর হোসেন বলেন, আটক তরুণদের জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব-১০ এর কেরানীগঞ্জ ক্যাম্পে আনা হয়েছে। এলাকাবাসী অনেক দিন ধরেই তাদের ব্যাপারে অভিযোগ করে আসছিলেন। তাদের সবার বয়স ২০ এর কাছাকাছি। বেশির ভাগই ছাত্র। দুই থেকে একজন অন্য পেশার। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

ঢাকাটাইমস/১৯মে/এমআর

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত