যশোরে অস্ত্রসহ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

বেনাপোল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ মে ২০১৭, ১২:৫০

যশোরে বিশেষ অভিযান চালিয়ে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাজী জুয়েলসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে আগ্নেয়াস্ত্র, গুলি, ধারালো অস্ত্র এবং মাদক উদ্ধার করা হয়েছে বলে দাবি করছে র‌্যাব।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে জুয়েলের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে র‌্যাব।

কাজী জুয়েল শেখহাটি এলাকার কাজী আলমগীর হোসেন আলমের ছেলে। অন্য গ্রেপ্তাররা হলেন জুয়েলের সহযোগী একই এলাকার আমির হোসেন রাসেল এবং করিম গাজীর ছেলে সুমন হোসেন।

র‌্যাব যশোর ক্যাম্পের ডিএডি কামরুজ্জামান জানিয়েছেন, রাত সাড়ে তিনটার দিকে জুয়েলের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় তার ঘর তল্লাশি করে বালিশের নিচ থেকে একটি ওয়ান শুটারগান, একটি এয়ারগান, একটি চাকু, একটি হাসুয়া, একটি চাইনিজ কুড়াল, এক রাউন্ড গুলি, ২০০ পিস ইয়ারগানের গুলি এবং দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

অভিযানকালে বাড়িটি থেকে তার দুই সহযোগীকেও গ্রেপ্তার করা হয়। জুয়েলের আরেক সহযোগী সুমনের কাছ থেকে আরও একটি ওয়ান শুটারগান, এয়ারগানের ৩৪০ পিস গুলি, একটি তরবারি, একটি ধারালো দা, ১০৭ পিস ইয়াবা ট্যাবলেট এবং একটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

এই ঘটনায় তিনজনের বিরুদ্ধে একটি এবং সুমনের বিরুদ্ধে মাদক আইনে আলাদা আরেকটি মামলা হয়েছে।

র‌্যাব কর্মকর্তা কামরুজ্জামান আরও জানিয়েছেন, আটক তিনজন চিহ্নিত সন্ত্রাসী। তারা ওই এলাকায় নানা অপকর্মে যুক্ত।

কাজী জুয়েল ছাত্রলীগ যশোর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক বলে একটি সূত্র জানিয়েছে। তিনি পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্র শরীফ হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি।

তবে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুলের দাবি, জুয়েল ষড়যন্ত্রের শিকার। তার কাছ থেকে কোনো অস্ত্র উদ্ধার হয়নি।

ঢাকাটাইমস/১৯মে/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত