সোফিয়ার ‘পবিত্র কাম’

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ মে ২০১৭, ১৪:৩৪ | প্রকাশিত : ১৯ মে ২০১৭, ১৪:২২

ভারতের বিগবস প্রতিযোগী সোফিয়া হায়াত নানাভাবেই আলোচনায় আসেন। ২০১৪ সালে রোহিত শর্মাকে নগ্ন ছবি পোস্ট করে বিতর্কিত হন। সে সময় ভারতীয় গণমাধ্যমে বেশ হইচই হয়। এরপরে গতবছর সোফিয়া হায়াতের জীবন সম্পূর্ণ বদলে যায়। মডেল, অভিনেত্রী ও গায়িকার পরিচিতি ছেড়ে তিনি খ্রিস্ট ধর্মের সন্ন্যাসিনী হিসেবে লাইমলাইটেহটে আসেন। তার সন্ন্যাসে প্রায় প্রতিটি ভক্তই বড় ধাক্কা খায়। তখন তিনি আবার প্রতিশ্রুতি নিয়েছিলেন, তিনি কখনওই যৌনতায় লিপ্ত হবেন না।

তবে তার কয়েকদিন বাদে আবার রোমানিয় যুবক ভ্ল্যাড স্ট্যানেসকুর সঙ্গে তাঁর ছবি দিয়ে সকলকে চমকে দেন। জানান তিনি এখন এই যুবকের সঙ্গে রোম্যান্স করছেন। তারপর পায়ে ওঁম লিখে ট্যাটু তৈরি করিয়ে নয়া বিতর্কের সৃষ্টি করেন তিনি। এরপর আবার তিনি সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেন, অল্প কিছুদিনের মধ্যেই বিয়ে করতে চলেছেন তিনি। সন্ন্যাস জীবন থেকে পদার্পণ করেন স্বাভাবিক জীবনে।

মাসখানেক আগে সোফিয়া খ্রীষ্ট মতে বিয়ে করেন তাঁর রোমানিয় বয়ফ্রেন্ডকে। এবার তিনি তাঁকে বিয়ে করলেন মন্দিরে। এটা সোফিয়ার তৃতীয় বিয়ে। মন্দিরে বিয়ের সেই ছবি তিনি পোস্টও করেছেন তাঁর ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে।

তবে এই বিয়েতে সবচেয়ে বেশি নজর কেড়েছে ছবির সঙ্গে যে ক্যাপশন দিয়েছেন সোফিয়া। প্রথম যে ছবিটি সোফিয়া শেয়ার করেছেন, সেখানে তিনি লিখেছেন আমাদের পবিত্র মিলনের আগে এটাই চূড়ান্ত অনুষ্ঠান। এই বিয়ে সারলাম মন্দিরে দেব-দেবীর সামনে। এখানে সমস্ত ভগবান, দেব-দেবী মিলে এক হয়ে গেছে।

তারপর দ্বিতীয় ছবিতে তিনি লিখেছেন, এই জগত তিনিই তৈরি করেছেন। আর যে শক্তি দিয়ে তিনি এই দুনিয়া তৈরি করেছেন, সেটা হল ‘পবিত্র কাম’।

তারপর তৃতীয় ছবিতে দেখা যাচ্ছে সোফিয়াকে যোগা করার আদলে বসে থাকতে দেখা যাচ্ছে। যেখানে মডেল নির্দ্বিধায় লিখেছেন ‘গড ইজ সেক্সুয়াল’।

ঢাকাটাইমস/১৯মে/এমইউ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত