আটক ২৭ ‘সমকামী’র বিরুদ্ধে মামলা মাদক আইনে

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ মে ২০১৭, ১৭:৩৪ | প্রকাশিত : ১৯ মে ২০১৭, ১৭:৩২
ফাইল ছবি

কেরানীগঞ্জে সমকামী সন্দেহে আটক ২৭ তরুণের বিরুদ্ধে মাদক আইনে মামলা করছে র‌্যাব। তাদেরকে আটক করা বাহিনী র‌্যাব ১০ কেরানীগঞ্জ ক্যাম্পের উপ সহকারী পরিচালক আবু বক্কর সিদ্দিক বাদী হয়ে এই মামলা করেন।

শুক্রবার সকালে এদেরকে আটকের পর বিকালে মামলা হয়। বাংলাদেশে সমকামী সন্দেহে এই প্রথম কাউকে গ্রেপ্তার করা হলো। তবে তাদের কারও নাম প্রকাশ করেনি আইনশৃঙ্খলা বাহিনী।

কেরানীগঞ্জ থানা পুলিশের একটি সূত্র জানিয়েছেন, গতকাল বৃহস্পতিবার রাতে কেরানীগঞ্জের আঁটিবাজার এলাকার একটি কমিউনিটি সেন্টারে জড়ো হয় দেশের বিভিন্ন জায়গা থেকে আসা কিছু তরুণ। খবর পেয়ে র‌্যাব সদস্যরা কমিউনিটি সেন্টারটি ঘেরাও করে। পরে তাদের কাছ থেকে  ৪৫ পিস ইয়াবা ট্যাবলেট এবং ২৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

ফেসবুক এবং মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে তারা কেরানীগঞ্জের ওই কমিউনিটি সেন্টারটিতে জড়ো হতো। এজন্য কমিউনিটি সেন্টারের মালিককে ১০ হাজার টাকা ভাগা দিতো তারা। এলাকাবাসী জানিয়েছে প্রতি দেড় থেকে দুইমাস পর বৃহস্পতিবারে তারা জড়ো হতো।

র‌্যাব জানায়, আটক হওয়া সবার বয়স ২০ এর কাছাকাছি। বেশির ভাগই ছাত্র। দুই থেকে একজন অন্য পেশার। এলাকাবাসী অনেক দিন ধরেই তাদের ব্যাপারে অভিযোগ করে আসছিল।

এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাকের মো. জাকারিয়া ঢাকাটাইমসকে বলেন, আটকদের বিরুদ্ধে র‌্যাবের উপ সহকারী পরিচালক বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছেন। এখন তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

ঢাকাটাইমস/১৯মে/এএ/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত