জাবি প্রেসক্লাবের নতুন কমিটিকে উপাচার্যের অভিনন্দন

জাবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ মে ২০১৭, ১৯:২৭

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের নবগঠিত ২০১৬-১৭ কার্যনির্বাহী কমিটিকে অভিনন্দন জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম। শুক্রবার বেলা ১১টায় উপাচার্যের নিজ বাসভবনে সৌজন্য সাক্ষাৎকালে এ অভিনন্দন জানান তিনি।

এ সময় নতুন কমিটির পক্ষ থেকে উপাচার্যকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

সৌজন্য সাক্ষাতে প্রেসক্লাবের নতুন কমিটির সভাপতি দীপঙ্কর দাস, সাধারণ সম্পাদক জুনাইদ আহম্মেদ, সহ-সভাপতি রেজাউল করিম হীরা, যুগ্ম-সাধারণ সম্পাদক আবু সায়েম, কোষাধ্যক্ষ মো. মুসা, দপ্তর সম্পাদক রাইয়ান বিন আমিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহিদুর রহমান, কার্যকরী সদস্য অরিত্র চন্দ্র দাস, সাগর কর্মকার, জহিরুল ইসলাম এবং সুমা আক্তার মুনাসহ বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

উপাচার্য ক্যাম্পাসের বিভিন্ন বিষয়ে আলোচনার পাশাপাশি সৎ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতার প্রতি দিক-নির্দেশনা দিয়ে বলেন, জাবি প্রেসক্লাব মুক্তিযুদ্ধের আদর্শের চেতনায় বিশ্বাসী একটি সংগঠন। আমি আশা করব, তোমরা যারা এ সংগঠনের সাথে সংশ্লিষ্ট আছ তারা লেখনীর মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের সুনাম রক্ষায় কাজ করবে। বিশ্ববিদ্যালয়কে সামনের দিকে এগিয়ে নিতে তোমাদের বিকল্প নেই। কারো দ্বারা প্রভাবিত হয়ে কেউ যাতে বিভ্রান্তিকর কোন সংবাদ প্রচার না করে সে বিষয়ে সতর্ক থাকার পরামর্শ দেন উপাচার্য।

পরে নতুন কমিটি জাবি প্রেসক্লাবকে সুষ্ঠুভাবে পরিচালনার পাশাপাশি সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময়কালে জাবি প্রেসক্লাবের নতুন কমিটির পক্ষ থেকে সভাপতি এবং সাধারণ সম্পাদক উপাচার্যকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

এসময় তারা বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস এবং আদর্শবান সাংবাদিকদের নিয়েই জাবি প্রেসক্লাব পরিচালিত হবে।

(ঢাকাটাইমস/১৯মে/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :