কুমিল্লায় সিএনজি চালককে বাস থেকে ফেলে হত্যার অভিযোগ

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ মে ২০১৭, ১৫:৫৩

কুমিল্লায় শরিফুল ইসলাম নামের এক সিএনজি অটোরিকশা চালককে মারধর করার পর বাস থেকে ফেলে দিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার গভীর রাতে জেলার মুরাদনগর উপজেলা সদরে এ ঘটনা ঘটে। শনিবার সকালে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহত শরিফুল ইসলাম মুরাদনগর গ্রামের ক্ষুদ্র ব্যবসায়ী মালু মিয়ার ছেলে। এ ঘটনার প্রতিবাদে সকাল থেকে দুই ঘণ্টা মুরাদনগর উপজেলা সদরে সিএনজি অটোরিকশার চালকরা সড়ক অবরোধ ও মানববন্ধন করেছে। এ ঘটনায় পুলিশ বাস চালককে গ্রেপ্তার করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শুক্রবার রাতে জেলার মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জ থেকে একটি মিনিবাস হোমনা যাওয়ার পথে মুরাদনগর উপজেলা সদরে পৌঁছলে সেখানে থামানো শরিফুল ইসলামে সিএনজি অটোরিকশার সাথে বাসের ধাক্কা লাগে। এতে ক্ষিপ্ত হয়ে সিএনজি অটোরিকশা চালক শরিফ বাস চালক ও হেলপারের সাথে ঝগড়ায় লিপ্ত হন। বাকবিতণ্ডার এক পর্যায়ে বাসচালক ও হেলপার মিলে ওই শরিফকে ধরে গাড়িতে উঠিয়ে নিয়ে যায়। পরে গাড়ির ভেতরে তাকে মারধর করে উপজেলার ঘোড়াশাল এলাকায় নিয়ে গাড়ি থেকে ধাক্কা দিয়ে চাকার নিচে ফেলে দেয়। এতে ঘটনাস্থলেই ওই সিএনজি চালক মারা যান। খবর পেয়ে পুলিশ এলাকাবাসীর সহযোগিতায় ওই বাসটি ধাওয়া করে চালকসহ জেলার হোমনা উপজেলার কাশিপুর থেকে আটক করে।

এ বিষয়ে মুরাদনগর থানার পরিদর্শক (তদন্ত ) হাবিবুর রহমান জানান, সিএনজি চালক ও বাসচালকের মাঝে বাকবিতণ্ডার জের ধরে সিএনজি অটোরিকশা চালক শরিফকে তারা গাড়িতে উঠিয়ে নিয়ে চাকায় পিষ্ট করে হত্যা করে। এ ঘটনায় সিএনজি চালকের পিতা মালু মিয়া বাদী হয়ে মামলা দায়ের করেছেন। বাসের চালককে গ্রেপ্তার করা হয়েছে।

(ঢাকাটাইমস/২০মে/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :