ক্লাব নিয়ে দ্বন্দ্ব, পাল্টাপাল্টি হামলায় আহত ৭

বোয়ারমারী (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ মে ২০১৭, ১৭:১৮

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় দুই ক্লাবের দ্বন্দ্বের জেরে হামলা ও পাল্টা হামলার ঘটনা ঘটেছে। এতে দুই পক্ষের অন্তত সাতজন আহত হয়েছেন। শুক্রবার রাতে উপজেলার গুনবহা ইউনিয়নের হরিহর নগর গ্রামে এ ঘটনা ঘটে।

উপজেলার হরিহর নগর গ্রামে ৮নং ওয়ার্ডে ‘কলম সৈনিক’ ও ‘সোনার বাংলা’ নামে দুটি ক্লাব রয়েছে। ঘটনার দিন সোনার বাংলা ক্লাবের সদস্য ওই ওয়ার্ডের আ’লীগ সাধারণ সম্পাদক মতিয়ারের ভাতিজা ইকরাম প্রতিবেশী কৃষ্ণপদ মণ্ডলের ছেলে কলম সৈনিক ক্লাবের সদস্য বিজয়কে  তার ক্লাব ত্যাগ করে সোনার বাংলা ক্লাবের সদস্য হতে চাপ দেয়। এক পর্যায়ে দুজনের মধ্যে হাতাহাতি হয়। পরে মতিয়ারের ভাই ৮নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আতিয়ার রহমানের স্ত্রী হেনা বেগম তার ছেলে তুষারকে সাথে করে ঘটনাস্থলে যান। তাদেরও বিজয়ের লোকজন মারপিট করে। পরে মতিয়ার ও তার লোকজন নিয়ে বিজয়ের বাড়িতে গিয়ে তার মা দুলালী মণ্ডল, বোন চৈতি, চাচাতো বোন দীপ্তি ও ভাই মিঠুন মণ্ডলকে বেধম মারধর করে। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

চিকিৎসাধীন দুলালী মণ্ডল জানান, তার ছেলে বিজয়কে গত ছয় মাস ধরে ইকরাম ক্লাব পরিবর্তন করার জন্য চাপ দিয়ে আসছিল। সে রাজি না হওয়ায় ইকরাম তার ছেলেকে ক্লাবের সামনে মারধর করে।

এ ব্যাপারে মতিয়ার বলেন, আমরা কাউকে মারধর করি নাই।

বোয়ালমারী থানার সেকেন্ড অফিসার এসআই শহিদুল ইসলাম বলেন, এ ঘটনায় এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/২০মে/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত