কিশোরগঞ্জে ঢাকাটাইমসের পঞ্চম বর্ষপূর্তি পালিত

কিশোরগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২১ মে ২০১৭, ১৮:২৩ | প্রকাশিত : ২১ মে ২০১৭, ১৬:৪১

বাইরে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি আর ভেতরে উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে নানা আয়োজনে কিশোরগঞ্জে পালিত হয়েছে দেশের মূলধারার শীর্ষ অনলাইন পোর্টাল ঢাকাটাইমসের পঞ্চম বর্ষপূর্তি। এ উপলক্ষে শনিবার রাতে কিশোরগঞ্জ প্রেসক্লাবে আয়োজন করা হয় কেক কাটা ও আলোচনা সভার।

অনুষ্ঠানে ঢাকাটাইমসকে শুভেচ্ছা জানাতে আসেন স্থানীয় সাংবাদিক, রাজনীতিক, শিক্ষাবিদ, ক্রীড়াবিদ, ইতিহাসবিদ, সংস্কৃতি কর্মী, কবি সাহিত্যিক ও মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিসহ নানা শ্রেণিপেশার মানুষ।

অনুষ্ঠানে আগত অতিথিরা ঢাকা টাইমসের বস্তÍনিষ্ঠ ও সাহসী সাংবাদিকতার প্রশংসা করে বলেন, যুগের চাহিদা মেটাতে বস্তনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে আরো এগিয়ে যাবে জনপ্রিয় এই অনলাইন নিউজপোর্টালটি।

সভায় প্রধান অতিথির বক্তব্য দেন কিশোরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক আজকের দেশ পত্রিকার সম্পাদক কাজী শাহীন খান।

প্রধান আলোচক ছিলেন কিশোরগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা নুরুল ইসলাম নুরু। বিশেষ অতিথি ছিলেন, কিশোরগঞ্জ দুর্নীতি দমন প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রহমান।

সম্মানিত আলোচক ছিলেন কিশোরগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বাংলা ভিশনের কিশোরগঞ্জ প্রতিনিধি একে নাছিম খান। বিশেষ আলোচক ছিলেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও এটিএন বাংলার কিশোরগঞ্জ প্রতিনিধি সাবেক ভিপি সাইফুল মালেক চৌধুরী, সহ সাধারণ সম্পাদক ও গাজী টিভির প্রতিনিধি মুনিরুজ্জামান খান চৌধুরী সোহেল, কোষাধ্যক্ষ ও দৈনিক ভোরের ডাকের জেলা সংবাদদাতা মোকাররম হোসেন ভূইঞা, জাতীয় সাংবাদিক সংস্থার জেলা ইউনিটের সভাপতি ও কিশোরগঞ্জ ইতিহাস ঐতিহ্য সংরক্ষণ পরিষদের সভাপতি কবি ও লিমেরিকার মো.রেজাউল হাবীব রেজা।

ঢাকাটাইমসের কিশোরগঞ্জ প্রতিনিধি আমিনুল হক সাদীর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ যুদ্ধাপরাধ প্রতিরোধ আন্দোলন কমিটির সভাপতি মুক্তিযোদ্ধার সন্তান নজরুল ইসলাম খায়রুল, প্রেরণা বাংলাদেশের সাধারণ সম্পাদক মনোয়ার হোসাইন রনি, সংস্কৃতি কর্মী এম এ হানিফ, নিরাপদ সড়ক চাই কিশোরগঞ্জ জেলা শাখার সিনিয়র সহ-সাধারণ সম্পাদক ও নিরাপদ নিউজের প্রতিনিধি শফিক কবীর, লতিবাবাদ উচ্চ বিদ্যালয় ম্যনেজিং কমিটির সভাপতি সমাজসেবক সাদেকুজ্জাহান তালুকদার নয়ন, মোহনা টিভি ও দৈনিক সমকালের হোসেনপুর প্রতিনিধি উজ্জল সরকার প্রমুখ।

সভায় বক্তারা পঞ্চম বর্ষপূর্তি উপলক্ষে ঢাকাটাইমস২৪ ডটকমের সম্পাদক আরিফুর রহমান দোলন, লেখক, পাঠক, রিপোর্টার ও শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা জানিয়ে বলেন, হাঁটি হাঁটি পা পা করে এগিয়ে যাওয়া ঢাকাটাইমস২৪ ডটকম এখন সারাদেশের পাঠকদের কাছে বেশ সামাদৃত। লেখকদের সক্রিয়তা এবং পাঠকদের ভালোবাসা এই জনপ্রিয়তা এনে দিয়েছে।

২০১২ সাল থেকে শুরু হওয়া নিরপেক্ষ, বস্তনিষ্ঠ সংবাদ প্রকাশে বদ্ধপরিকর অনলাইনভিত্তিক এই সংবাদমাধ্যমটি আগামী দিনেও এই ধারাবাহিকতা বজায় রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন। পেশাদারী বজায় রেখে প্রতিষ্ঠানটির সংবাদকর্মীরা নিরলস কাজ করে যাচ্ছেন। শুধু নিত্যদিনের খবর নয়, খবরের পেছনের খবরও বের করে আনছে চৌকস ও পরিশ্রমী সাংবাদিকরা।

এছাড়াও শুভেচ্ছা জানিয়েছেন এশিয়ান পোস্টের সম্পাদক হাবিবুর রহমান বিপ্লব, মুক্তিযোদ্ধার কণ্ঠের বার্তা সম্পাদক মিসবাহ উদ্দিন আহমেদ নিজুম, আজিমুদ্দিন উচ্চ বিদ্যালয়েন ম্যনেজিং কমিটির সদস্য ও এশিয়ান পোস্টের জেলা প্রতিনিধি ফারুকুজ্জামানসহ আরও অনেকেই।

পরিশেষে সবাইকে শুভেচ্ছা জানিয়ে মিষ্টি মুখ করান কিশোরগঞ্জ প্রতিনিধি আমিনুল হক সাদী।

(ঢাকাটাইমস/২১মে/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত