জামালপুর প্রেসক্লাবের সভাপতি ডল, সম্পাদক দুলাল

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ মে ২০১৭, ১৮:৩৩

উৎসবমুখর পরিবেশে শনিবার জামালপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। দুই বছরমেয়াদী কার্যকরী পরিষদের সহযোগী সদস্যদের জন্য সংরক্ষিত দুটি পদসহ ১৩টি পদে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করে। এর মধ্যে সাদা-দুলাল পরিষদ থেকে সাধারণ সম্পাদক প্রার্থী দুলাল হোসাইনসহ তিনটি পদে বিজয়ী হয়েছেন। ডল-লুৎফর পরিষদে সভাপতি প্রার্থী আজিজুর রহমান ডলসহ আটটি পদে বিজয়ী হয়েছেন। নির্বাচনে সভাপতি পদে জয়ী হন দৈনিক জনকণ্ঠের জামালপুর প্রতিনিধি আজিজুর রহমান ডল এবং সাধারণ সম্পাদক পদে জয়ী হন দৈনিক ভোরের কাগজের স্টাফ রিপোর্টার, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের জামালপুর প্রতিনিধি এবং অনলাইন নিউজ পোর্টাল ঢাকাটাইমস২৪ এর জামালপুর প্রতিনিধি দুলাল হোসাইন।

এছাড়াও সহ-সভাপতি পদে সময় টিভির জামালপুর প্রতিনিধি জাহাঙ্গীর আলম, যুগ্ম সম্পাদক পদে বৈশাখী টিভির জামালপুর প্রতিনিধি আনোয়ার হোসেন মুক্তা, কোষাধ্যক্ষ পদে দৈনিক মানবকণ্ঠের জামালপুর প্রতিনিধি কাফি পারভেজ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে দৈনিক পল্লীকণ্ঠের স্টাফ রিপোর্টার আলী আজাদ, কার্যকরী সদস্য পদে- স্টারমেইল২৪ডটকম এবং দৈনিক পল্লীকণ্ঠের সহকারী সম্পাদক সৈয়দ শওকত জামান, দি ইন্ডিপেন্ডেন্টের জামালপুর প্রতিনিধি মোখলেছুর রহমান লিখন, দৈনিক ডেসটিনির জামালপুর প্রতিনিধি মো. আনোয়ার হোসেন, দৈনিক ইত্তেফাকের জামালপুর প্রতিনিধি এসএম হালিম দুলাল ও দৈনিক সচেতনকণ্ঠের সহকারী সম্পাদক আয়নাল হক কালাচাঁন নির্বাচিত হয়েছেন। কার্যকরী পরিষদের সহযোগীদের জন্য সংরক্ষিত সহসভাপতি পদে দৈনিক জামালপুরকণ্ঠের সহ-সম্পাদক জাহিদ আনোয়ার জাকির ও সদস্য পদে দৈনিক মালঞ্চবাজার পত্রিকার সম্পাদক হাতেম আলী খাদেম নির্বাচিত হয়েছেন। বেলা তিনটা থেকে সাড়ে পাঁচটা পর্যন্ত এ নির্বাচন অনুষ্ঠানে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন আইনজীবী শহিদুল ইসলাম পাহলোয়ান। এর আগে সকাল ১০টায় জামালপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা এবং সভাপরিচালনা করেন জামালপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান।

(ঢাকাটাইমস/২১মে/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :