বনানী ধর্ষণ: এবার স্বীকারোক্তি বিল্লালের

আদালত প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ মে ২০১৭, ২২:৩০ | প্রকাশিত : ২১ মে ২০১৭, ১৯:০৩

রাজধানীর বনানীতে হোটেল রেইনট্রিতে জন্মদিনের অনুষ্ঠানে দাওয়াত করে দুই তরুণীকে ধর্ষণের ঘটনা স্বীকার করেছেন প্রধান আসামি সাফাত আহমেদের গাড়িচালক বিল্লাল। চার দিনের রিমান্ড শেষে বিল্লালকে আদালতে হাজির করা হলে তিনি ১৬৪ ধারায় জবানবন্দিতে ঘটনার বর্ণনা দেন।

রবিবার ঢাকা মহানগর হাকিম মাহমুদল হাসান আসামি বিল্লালের স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করেন। এর আগে আদালতে অভিযোগ স্বীকার করেন প্রধান আসামি সাফাত ও তার বন্ধু সাদমান সাকিফ। এ নিয়ে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিলেন তিন জন।

এই জবানবন্দি শেষে মহানগর হাকিম সাজ্জাদুর রহমানের আদালতে বিল্লালের জামিনের আবেদন করেন তার আইনজীবী। তবে বিচারক না নাকচ করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ১৮ মে সাত দিনের রিমান্ড হওয়া আসামী নাঈম আশরাফ এই মামলায় বর্তমানে রিমান্ডে রয়েছেন। আর সাফাত আহমেদ ও তার বন্ধু সাদমান সাকিব রিমান্ড শেষে গত ১৮ মে আদালতে স্বীকারোক্তিমূক জবানবন্দি দেওয়ার পর তাদের কারাগারে পাঠানো হয়েছে। এর আগে শনিবার সাফাতের দেহরক্ষী রহমত আলীকে তিন দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়।

গত ২৮ মার্চ জন্মদিনের অনুষ্ঠানে আমন্ত্রণ জানিয়ে অস্ত্রের মুখে দুই তরুণীকে ধর্ষণের অভিযোগে গত ৬ মে বনানী থানায় মামলা হয় পাঁচ আসামির বিরুদ্ধে।

মামলায় বলা হয়, সাফাতের জন্মদিনের অনুষ্ঠানে দুই তরুণীকে দাওয়াত করা হয়। এরপর সাফাত ও তার বন্ধু নাঈম তাদেরকে আটকে রেখে অস্ত্র দেখিয়ে ধর্ষণ করেন। সাফাতের গাড়িচালক বিল্লালকে দিয়ে ঘটনার ভিডিওচিত্র ধারণ করা হয়। পরে দুই তরুণীর বাসায় সাফাতের দেহরক্ষী পাঠিয়ে তাদের ভয়ভীতি দেখানো হয় বলেও মামলায় বলা হয়। ধারণ করা ওই ভিডিওচিত্র অনলাইনে ছেড়ে দেয়ার হুমকির মধ্যেই তরুণীরা ঘটনার এক মাসেরও বেশি সময় পর আত্মীয়স্বজনের সঙ্গে আলোচনা করে তারা মামলার সিদ্ধান্ত নেন বলে জানান তারা।

ঢাকাটাইমস/২১মে/প্রতিনিধি/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

আদালত বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আদালত এর সর্বশেষ

আদেশ প্রতিপালন না হওয়ায় চট্টগ্রামের ডিসি এসপিসহ চার জনকে হাইকোর্টে তলব

১১ মামলায় খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগের শুনানি ২৯ জুলাই

২৮ দিন পর খুলল সুপ্রিম কোর্ট

ব্যবসায়ী নাসিরের মামলা: পরীমনিকে আদালতে হাজির হতে সমন জারি

বোট ক্লাব কাণ্ড: পরীমনির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন

সেই রাতে ৮৭ হাজার টাকার মদ খেয়েছিলেন পরীমনি, পার্সেল না দেওয়ায় তাণ্ডব

বোট ক্লাব কাণ্ড: প্রতিবেদন দিল পিবিআই, ব্যবসায়ী নাসিরের মামলায় ফেঁসে যাচ্ছেন পরীমনি?

ড. ইউনূসকে স্থায়ী জামিন দেননি শ্রম আপিল ট্রাইব্যুনাল

সদরঘাটে লঞ্চ দুর্ঘটনা: আসামিদের তিনদিনের রিমান্ড

অরিত্রীর আত্মহত্যা: চতুর্থ বারের মতো পেছাল রায় ঘোষণার দিন, কী কারণ?

এই বিভাগের সব খবর

শিরোনাম :