খোন্দকার দেলোয়ারের পাশেই সমাহিত হলেন স্ত্রী

মানিকগঞ্জ প্রতিনিধি,ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ মে ২০১৭, ২১:২২

বিএনপির প্রয়াত মহাসচিব খোন্দকার দেলোয়ার হোসেনের স্ত্রী বেগম সাহেরা হোসেনকে মানিকগঞ্জের ঘিওর উপজেলার পাচুরিয়া গ্রামে খোন্দকার দেলোয়ার হোসেনের কবরের পাশেই সমাহিত করা হয়েছে।

এর আগে ঢাকার আনুষ্ঠানিকতা শেষে বিকাল সাড়ে ৫টার দিকে সাহেরা হোসেনের লাশ আনা হয় গ্রামের বাড়ি পাচুরিয়া। ঢাকা থেকে আগত লাশবাহী গাড়ি সরাসরি নিয়ে যাওয়া হয় বাড়িতে। সেখানে বেগম সাহেরা হোসেনের আত্মীয় স্বজনরা প্রিয় মানুষের মুখ এক নজর দেখার জন্য দিনভর অপেক্ষায় ছিলেন।

এরপর সন্ধা ৬টায় লাশ নেয়া হয় খোন্দকার দেলোয়ার হোসেনের কবরের পাশে মসজিদ সংলগ্ন একটি মাঠে। মরহুমার ছোট ভাই মো. তাজুল ইসলাম তার জানাজার ইমামতি করেন।

এসময় খোন্দকার দেলোয়ার হোসেনের চার ছেলে খোন্দকার আকবর হোসেন বাবলু, খোন্দকার আব্দুল হামিদ ডাবলু, খোন্দকার আকতার হোসেন জগলু ও খোন্দকার আকতার হামিদ পবন মায়ের স্মৃতিচারণ করেন।

এছাড়া জানাজায় অংশ নেন- জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মোখসেদুর রহমান, জেলা আইনজীবী সমিতির সভাপতি আতাউর রহমান ভুইয়া ফরিদ, সিংগাইর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবিদুর রহমান রোমান, ঘিওর উপজেলা চেয়ারম্যান খোন্দকার লিয়াকত হোসেন, সাটুরিয়া উপজেলা চেয়ারম্যান বশির উদ্দিন আহমেদ ঠান্ডু, জেলা বিএনপির সহ-সভাপতি নেতা জামিলুর রশিদ খান, সহ-সভাপতি আজাদ হোসেন, নাসির উদ্দিন আহমেদ যাদু, জেলা ছাত্রদলের সভাপতি মাসুদ পারভেজ, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান প্রিন্সসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

এছাড়াও জানাজায় অংশ নেন আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ বিভিন্ন এলাকার শতশত মানুষ। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বিএনপির প্রয়াত মহাসচিব খোন্দকার দেলোয়ার হোসেনের কবরের পাশেই বেগম সাহেরা হোসেনকে সমাহিত করা হয়।

(ঢাকাটাইমস/২১মে/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত