গাইবান্ধায় ঘুড়িদহ ইউপি নির্বাচন স্থগিত

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ মে ২০১৭, ২২:৫২
ফাইল ছবি

গাইবান্ধার সাঘাটা উপজেলার ঘুড়িদহ ইউনিয়ন পরিষদ নির্বাচনের একদিন আগে স্থগিত ঘোষণা করেছে নির্বাচন কমিশন। রবিবার সন্ধ্যা সাড়ে ৭টায় সাঘাটা উপজেলা নির্বাচন অফিস এই তথ্য নিশ্চিত করেছে।

সাঘাটার চিনিরটটল গ্রামের রেজাউল করিম নামে এক ব্যক্তির আপিলের প্রেক্ষিতে হাইকোটের আপিল বিভাগ ৯০ দিনের জন্য নির্বাচন স্থগিত ঘোষণা করে।

নির্বাচন স্থগিত সংবাদে ঘড়িদহ ইউনিয়নের নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থী ও ভোটারদের মধ্যে হতাশা নেমে আসে। সীমানা জটিলতা মামলার কারণে দীর্ঘ ১৫ বছর পর ২৩ মে ঘুড়িদহ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হওয়ায় কথা ছিল। এ কারণে ভিন্নমাত্রার ভোট উৎসবও বিরাজ করছিল ইউনিয়নটিতে। নির্বাচন সুষ্ঠু ও গ্রহণযোগ্যভাবে সম্পন্নের লক্ষ্যে যাবতীয় প্রস্তুতিও সম্পন্ন করেছিল প্রশাসন। নির্বাচনে চেয়ারম্যান পদে ৬, সদস্য পদে ৩০ এবং সংরক্ষিত মহিলা পদে ১৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছিলেন।

দলীয় প্রতীকে মো. জাকির হোসেন (নৌকা ), মো. আবুল কালাম আজাদ (ধানের শীষ) এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে বাবু দিনেশ চন্দ্র রায় (আনারস), সেলিম আহম্মেদ তুলিপ (মোটরসাইকেল), সাংবাদিক জয়নুল আবেদীন (ঘোড়া) ও সামছুল হুদা চৌধুরী ডাবলু (চশমা) নির্বাচনী মাঠে ছিলেন।

(ঢাকাটাইমস/২১মে/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :