কটিয়াদীতে ঢাকাটাইমসের পঞ্চম বর্ষপূর্তি পালিত

প্রকাশ | ২২ মে ২০১৭, ১৩:২৪

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস

কিশোরগঞ্জের কটিয়াদীতে উৎসবমুখর পরিবেশে অনলাইন নিউজ পোর্টাল ঢাকাটাইমস টোয়েন্টিফোর ডটকমের পঞ্চম বর্ষপূর্তি পালিত হয়েছে।

রবিবার সন্ধ্যায় পোর্টালটির কটিয়াদী সংবাদদাতার উদ্যোগে উপজেলা সদরের সিএন্ডবি রোড নিউজ মিডিয়া সেন্টারে দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।

নিউজ মিডিয়া সেন্টারের নির্বাহী সদস্য ও ঢাকাটাইমসের কটিয়াদী সংবাদদাতা মো. ছিদ্দিক মিয়ার পরিচালনায় আলোচনায় অংশ নেন, কটিয়াদী প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক/উপন্যাসিক রুহুল আমীন রাজু, নিউজ মিডিয়া সেন্টারের পরিচালক মো. মফিজউদ্দিন নয়ন, নিউজ মিডিয়া সেন্টারের যুগ্ম-পরিচালক ও মাইটিভির  কটিয়াদী, কুলিয়ারচর, বাজিতপুর প্রতিনিধি মো. কাইয়ুম হাসান, নিউজ মিডিয়া সেন্টারের যুগ্ম-পরিচালক ও বিজয় টিভির কটিয়াদী প্রতিনিধি এখলাছ উদ্দিন, কুলিয়ারচর উপজেলা প্রেস ক্লাবের শিক্ষা ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক মো. নুরুন্নবী ভুঁইয়া ও কবি হাবীব চিশতি প্রমুখ।

আলোচনায় বক্তারা বলেন, দেশের সাধারণ মানুষের কথা তুলে ধরে ঢাকাটাইমস ইতোমধ্যে পাঠকদের ব্যাপক সাড়া পেয়েছে। পোর্টালটি আগামীতেও দেশ ও সাধারণ মানুষের সমস্যার কথা তুলে ধরবে বলে আশাবাদ ব্যক্ত করেন বক্তারা।

সবশেষে সবাইকে শুভেচ্ছা জানিয়ে ও মিষ্টিমুখ করান ঢাকাটাইমসের কটিয়াদী প্রতিনিধি মো. ছিদ্দিক মিয়া।

ঢাকাটাইমস/২২মে/প্রতিনিধি/এমআর