ভাঙচুরের দ্বিতীয় মামলাতেও ভূমিমন্ত্রীর ছেলের জামিন নাকচ

পাবনা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২২ মে ২০১৭, ১৭:০৪ | প্রকাশিত : ২২ মে ২০১৭, ১৬:১১

হামলা ও ভাঙচুরের অভিযোগে করা দ্বিতীয় মামলাতেও ভূমিমন্ত্রীর ছেলে শিরহান শরীফ তমালের জামিন আবেদন নাকচ করেছে পাবনার একটি আদালত। এই মামলাতেও তাকে কারাগারে পাঠানো হয়েছে।

সোমবার দুপুরে পাবনার অতিরিক্ত বিচারিক হাকিম রেজাউল করিম এই আদেশ দেন। এসময় মন্ত্রী পুত্র তমাল শরীফ আদালতের কাঠগড়ায় উপস্থিত ছিলেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ঈশ্বরদী থানার উপপরিদর্শক শাহীন মিয়া এই তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, গত ১৮ মে বাড়িতে হামলা ভাঙচুরের অভিযোগে ঈশ্বরদী পৌর সদরের কলেজ রোড মহল্লার আজমল হক বিশ্বাস গত শনিবার মন্ত্রীপুত্রের বিরুদ্ধে মামলা করেন। এই মামলায় আজ মন্ত্রীপুত্রসহ ১১ জনের জামিন আবেদন করেন।

বৃহস্পতিবার কালো কাপড় বেঁধে ভূমিমন্ত্রী পুত্র ও উপজেলা যুবলীগ সভাপতি শিরহান শরীফ তমাল ও সাধারণ সম্পাদক রাজিব সরকারের নেতৃত্বে ঈশ্বরদী পৌর সদরের দুইটি বাড়ি ও তিনটি ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাঙচুর করা হয় বলে অভিযোগ উঠেছে। এই বাড়ির মধ্যে আছে মন্ত্রীর জামাতা ও ঈশ্বরদী পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টুর ব্যবসা প্রতিষ্ঠান এবং উপজেলা ছাত্রলীগ সভাপতি জুবায়ের বিশ্বাসের বাড়ি।

এই ঘটনায় জুবায়ের বিশ্বাসের বাবা আতিয়ার রহমান বিশ্বাস মামলা করেন মন্ত্রীপুত্রের বিরুদ্ধে। আর মামলার পর পরই আসামিকে গ্রেপ্তার করে পুলিশ। আর শুক্রবার মন্ত্রীপুত্রসহ গ্রেপ্তার ১১ জনকে আদালতে তোলা হলে তাদের জামিন আবেদন নাকচ করেন বিচারক।

ঢাকাটাইমস/২২মে/প্রতিনিধি/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :