কিশোরগঞ্জে পাঁচ দফা দাবিতে শিক্ষকদের মানববন্ধন

কিশোরগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ মে ২০১৭, ১৭:৫১

কিশোরগঞ্জে শিক্ষক-কর্মচারীদের পাঁচ দফা দাবি নিয়ে মানববন্ধন করেছে মুক্তিযুদ্ধের আদর্শে বিশ্বাসী স্বাধীনতা শিক্ষক পরিষদ-স্বাশিপ।

সোমবার জেলা শহরের কালিবাড়ি মোড়ে দুপুরে ঘণ্টাব্যাপী মানববন্ধনের আয়োজন করে স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ) কিশোরগঞ্জ জেলা শাখা।

মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ) কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও বেসরকারী শিক্ষক-কর্মচারী অবসর সুবিধা বোর্ডের সদস্য সচিব অধ্যক্ষ শরীফ আহমেদ সাদী। অন্যদের মধ্যে স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ) কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি মো. শহীদুল ইসলাম ভূঞা, সদস্য সচিব মো. ফখরুল ইসলাম ভূঞা, মাদরাসা ইউনিটের সাধারণ সম্পাদক মাওলানা কাজী মো. বুলবুল আহমেদ, অধ্যক্ষ মো. হিলালুদ্দীন, সহকারী অধ্যাপক সামিউল হক মোল্লা, প্রধান শিক্ষক মো. শরীফুল ইসলাম প্রমূখ বক্তব্য দেন।

মানববন্ধনে বক্তারা বেসরকারি শিক্ষকদের জন্য বৈশাখী ভাতা, ৫% বার্ষিক প্রবৃদ্ধি, পূর্ণাঙ্গ উৎসব ভাতা দেয়ার দাবি জানান। এছাড়া অনার্স-মাস্টার্স কোর্সের শিক্ষকসহ সব নন এমপিও শিক্ষকদের এমপিও, চাকরি জাতীয়করণ ও শিক্ষার মানোন্নয়ন করার জন্য সরকারের কাছে দাবি জানান তারা। এসব দাবি আদায়ের জন্য তাদের আন্দোলনকে ‘পজেটিভ মুভমেন্ট’ হিসেবে আখ্যায়িত করেন।

(ঢাকাটাইমস/২২মে/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :