সেক্রেটারির কথা না শোনায় ইমামকে মারধর, বিক্ষোভ

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ মে ২০১৭, ১৮:২৬

লক্ষ্মীপুরের রামগঞ্জে কমিটির সেক্রেটারির কথা না শোনায় মসজিদের ইমামকে মারধর ও লাঞ্ছিতের অভিযোগ পাওয়া গেছে। সোমবার সকালে উপজেলার ৪ নম্বর ইছাপুর সমিতির বাজারের জামে মসজিদ কমিটির সেক্রেটারি মো. সোলতান আহমদ পাটওয়ারী পেশ ইমাম হাফেজ মো. আমিনুল ইসলামকে লাঞ্ছিত ও মারধর করেন বলে অভিযোগে ওঠে।

এই ঘটনার প্রতিবাদে নারায়ণপুর স্থানীয় গ্রামবাসী সুলতান পাটোয়ারীর বিচারের দাবিতে বিক্ষোভ করেছেন। এ সময় বিক্ষোভকারীরা সোলতান পাটওয়ারীর দ্রুত বিচার দাবি করেন। খবর পেয়ে রামগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পদির্শন করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার উপজেলার নারায়ণপুরের সমিতির বাজার জামে মসজিদের সেক্রেটারি সুলতান আহমদ পাটোয়ারী ইমান আমিনুল ইসলামকে মসজিদে নামাজ পড়ানো ছাড়াও তার বাড়ির ব্যক্তিগত কাজকর্ম করার নির্দেশ দেন। এতে ইমাম প্রতিবাদ করায় সুলতান পাটোয়ারী ইমান আমিনুলের পাঞ্জাবি ধরে টানাহেচড়া ও চড় থাপ্পড় মারেন।

পরে সকাল ৯টায় এ সংবাদ পুরো এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন সুলতান পাটোয়ারীকে কমিটি থেকে অব্যাহতি ও তার বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল করেন।

এ ব্যাপারে মসজিদ কমিটির সভাপতি দেওয়ান ফরিদ ঢাকাটাইমসকে জানান, সুলতান মিয়া এভাবে ইমামকে মারধর করে লাঞ্ছিত করা ঠিক হয়নি। আমরা এর বিচার ও শাস্তি দাবি করছি।

অভিযুক্ত সুলতান পাটোয়ারী ঢাকাটাইমসকে জানান, তিনি তার উদ্যোগে ওই মসজিদের ইমামকে বেতন-ভাতা দেন। তার কথা না শোনায় হালকা পাতলা কিছু মারধর করা হয়েছে বলে তিনি স্বীকার করেন।

স্থানীয় নারায়নপুর ইউপি সদস্য মো. সবুজ পাটোয়ারী ঘটনার তীব্র নিন্দা জানিয়ে ঢাকাটাইমসকে বলেন, ‘ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। মসজিদের মুসল্লিদের সিদ্ধান্তে আমরা পরবর্তী ব্যবস্থা নেব।’

(ঢাকাটাইমস/২২মে/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত