টঙ্গীতে দুইজনের লাশ উদ্ধার

ইফতেখার রায়হান, টঙ্গী (গাজীপুর) থেকে
| আপডেট : ২২ মে ২০১৭, ১৯:৪৯ | প্রকাশিত : ২২ মে ২০১৭, ১৯:৩৮
ফাইল ছবি

গাজীপুরের টঙ্গীতে গত ১৪ ঘণ্টায় দুইজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। পূর্ব শত্রুতার জের ধরে পৃথক এই হত্যাকাণ্ড ঘটেছে বলে ধারণা করছে আইনশৃঙ্খরা বাহিনী।

গাজীপুরের টঙ্গীর আউচপাড়া কলেজরোড এলাকা থেকে এক যুবকের (২৫) অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে টঙ্গীর আউচপাড়া কলেজরোড এলাকারহলি হোমস ডেপলপার নির্মাণাধীন ভবনথেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত যুবকের পরনে জিন্সের প্যান্ট ও কালো শার্ট রয়েছে।

স্থানীয়রা জানান, নির্মাণাধীন ভবনের সিকিউরিটি গার্ড সকালে দুর্গন্ধ পেয়ে এর উৎসস্থল খুঁজতে গিয়ে ভবনের লিফটের জন্য রাখা নির্ধারিত স্থানে ওই যুবকের অর্ধগলিত লাশটি দেখতে পায়। পরে বিষয়টি টঙ্গী মডেল থানা পুলিশকে জানানো হয়।

টঙ্গী মডেল থানার উপ-পরিদর্শক চন্দন দে জানান, নিহত যুবকের শরীর ফুলে গেছে এবং বিভিন্ন স্থানের চামড়া ওঠে গেছে। ধারণা করা হচ্ছে ৪/৫ দিন আগে কেউ মেরে তাকে এখানে ফেলে রাখে। ময়নাতদন্তের জন্য লাশটি উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

টঙ্গী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ তালুকদার ঢাকাটাইমসকে বলেন, নির্মাণাধীন ওই ভবনের সিকিউরিটি গার্ডকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এদিকে গাজীপুরের টঙ্গীর এরশাদ নগর এলাকার ৬নং ব্লকের মো. মোশারফ হোসেন ওরফে টুন্ডা মোশারফের লাশ উদ্ধার করেছে টঙ্গী মডেল থানা পুলিশ। রবিবার রাত ১০টার দিকে স্থানীয় ১নং ব্লক থেকে লাশটি উদ্ধার করা হয়। পরিবারের অভিযোগ মুঠোফেনে তাকে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

নিহত মোশারফের স্ত্রী ইয়াসমিন বেগম জানায়, গত রবিবার সন্ধ্যায় ৬নং ব্লকের নিজ বাসা থেকে মোশারফকে মুঠোফোনে ডেকে নিয়ে যায়। পরে স্থানীয়রা আনুমানিক রাত ১০টার দিকে ১নং ব্লকের রাস্তায় মোশারফের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে টঙ্গী মডেল থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক মফিজুর রহমান লাশটি উদ্ধার করে। বেশ কিছু দিন পূর্বে বন্ধুদের সাথে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ার জেরে সন্ধ্যায় মুঠোফোনে ডেকে নিয়ে মোশারফকে হত্যা করা হয়েছে বলে দাবি করেন ইয়াসমিন।

টঙ্গী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢাকাটাইমসকে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় নিহত মোশারফের মা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

(ঢাকাটাইমস/২২মে/আইআর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত