যশোরে নয় মাস পর লাশ উত্তোলন

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ মে ২০১৭, ২২:৩১

যশোর সদরের বানীয়ালি গ্রামের শুকুর আলীর লাশ দাফনের নয় মাস পর কবর থেকে উত্তোলন করা হয়েছে। আদালতের নির্দেশে পুনঃময়নাতদন্তের জন্য নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর রহমানের উপস্থিতিতে সোমবার সকালে লাশ উত্তোলন করা হয়।

শুকুর আলী সদর উপজেলার বানীয়ালি গ্রামের মৃত আবদুল খালেকের ছেলে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর রহমান জানান, আদালত গত ১৫ মে শুকুরের লাশ কবর থেকে উত্তোলন করে আবার ময়নাতদন্তের নির্দেশ দেন। আদালতের নির্দেশে লাশ উত্তোলন করে পুনঃময়নাতদন্তের ব্যবস্থা করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির উপ-পরিদর্শক হারুন অর রসুল জানান, মৃতের স্বজনদের অভিযোগ ২০১৬ সালের ২৮ আগস্ট টাকা দেয়ার কথা বলে শুকুর আলীকে বাড়িতে ডেকে কোমল পানীয়ের সাথে বিষ মিশিয়ে হত্যা করে একই গ্রামের কমলা বেগম ও তার স্বামী লিটন এবং ছেলে শিপন হোসেন। এ ঘটনায় নিহতের পরিবারের সদস্যরা যশোর কোতয়ালি মডেল থানায় মামলা করতে গেলে মামলা নেয়া হয়নি বলেও মৃতের স্বজনদের দাবি।

দীর্ঘদিন পর ‘নিহতে’র বড় ভাই আকবর আলী ২০১৭ সালের ২২ মার্চ আদালতে হত্যা মামলা করেন। মামলায় আসামি করা হয় কমলা বেগম, তার স্বামী লিটন হোসেন ও ছেলে শিপনকে। এ ঘটনায় কমলা বেগম আটক রয়েছে। আদালত শুকুরের লাশ কবর থেকে উত্তোলন করে আবার ময়নাতদন্তের নির্দেশ দিলে নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর রহমানের নেতৃত্বে তা বাস্তবায়ন করা হয়েছে।

(ঢাকাটাইমস/২২মে/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :