ইতালিতে ঢাকাটাইমসের পঞ্চম বর্ষপূর্তি উদযাপন

কমরেড খোন্দকার, ইউরোপ ব্যুরো
 | প্রকাশিত : ২২ মে ২০১৭, ২২:৫৪

মূলধারার অন্যতম শীর্ষ অনলাইন নিউজপোর্টাল ঢাকাটাইমসের পঞ্চম বর্ষপূর্তি ইতালিতে উদযাপন করা হয়েছে। রবিবার ইতালির মিলানে একটি হলরুমে ঢাকাটাইমসের ব্যুরো অফিসের উদ্যোগে কেক কেটে এ অনুষ্ঠান করা হয়। এ উপলক্ষে আলোচনা সভারও আয়োজন করা হয়।

অনুষ্ঠানে ঢাকাটাইমসকে শুভেচ্ছা জানাতে আসেন- স্থানীয় রাজনীতিক, কমিউনিটির নেতৃবৃন্দ, সাংবাদিকসহ নানা শ্রেণিপেশার মানুষ।

ঢাকাটাইমসের ইউরোপ ব্যুরো প্রধান ও অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক কমরেড খোন্দকারের সভাপতিত্বে ও অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ নাজমুল হোসাইনের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন- হারুন-অর রশিদ, হোসেন মীর বিপ্লব, ফিরোজ আলম, মো. সালেহ উদ্দীন, আব্দুল কাইয়ুম মামুন, শহিদুল ইসলাম ফারুক প্রমুখ।

বক্তারা বলেন, বাংলাদেশের অনলাইন জগতে এবং ইউরোপে ইতোমধ্যে ঢাকাটাইমস একটি উল্লেখযোগ্য স্থান দখল করে নিয়েছে। যুগের সাথে তাল মিলিয়ে ঢাকাটাইমস প্রবাসের কমিউনিটির সংবাদগুলো গুরুত্বের সাথে প্রকাশ করে। বক্তারা আরো বলেন, সত্য ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতার কারণে ঢাকাটাইমস ও এই সময় পত্রিকার জনপ্রিয়তা দিনদিন বাড়ছে। আমাদের প্রত্যাশা মিডিয়াটি এই ধারাবাহিকতা রক্ষা করে উত্তরোত্তর আরো সমৃদ্ধির দিকে এগিয়ে যাবে।

ইউরোপ ব্যুরো প্রধান কমরেড খোন্দকার অনুষ্ঠানে আগত অতিথিদের প্রতি কৃতজ্ঞতা জানান।

এছাড়াও উপস্থিত ছিলেন- স্বপন আলম, নজরুল ইসলাম ভূঁইয়া, খোরশেদ আলম, মাসুদ ভূঁইয়া, ইনামুল হক রিমন, মাহফুজুর রহমানসহ স্থানীয় রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ।

সবশেষে কেককাটার মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

প্রসঙ্গত, গত ১৪ মে ছিল ঢাকাটাইমসের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী। কিন্তু প্রবাসে শত ব্যস্ততার মাঝে তা পালন করা সম্ভব হয়নি।

(ঢাকাটাইমস/২২মে/ব্যুরো প্রধান/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :