ভোলার বোরহানউদ্দিনে ছাত্রলীগের দুই কমিটির কার্যক্রম স্থগিত

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ মে ২০১৭, ২৩:৪৫

ভোলার বোরহানউদ্দিন উপজেলা ও পৌর ছাত্রলীগের ‘বিতর্কিত’ কমিটি এক দিনের মাথায় স্থগিত করেছে কেন্দ্রীয় কমিটি। মঙ্গলবার বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইনের যৌথ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ ঘোষণা দেয়া হয়।

এর আগে সোমবার ভোলা জেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহীম চৌধুরী পাপন ও সাধারণ সম্পাদক মো. রিয়াজ মাহমুদের যৌথ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে আগামী এক বছরের জন্য মো. নজরুল ইসলামকে বোরহানউদ্দিন উপজেলা ছাত্রলীগের সভাপতি, মুজিব উল্লাহ পলাশ বিশ্বাসকে সাধারণ সম্পাদক, সুজন মুন্সিকে সাংগঠনিক সম্পাদক এবং আবদুল্লাহ আল মামুনকে বোরহানউদ্দিন পৌর ছাত্রলীগের সভাপতি, হাসান আল মুন্নাকে সাধারণ সম্পাদক, শাকিল সরকারকে সাংগঠনিক সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়।

ঘোষণার পর থেকেই বোরহানউদ্দিনে এই দুটি কমিটি নিয়ে চলে নানা গুঞ্জন ও বিতর্ক। উপজেলা কমিটির সভাপতি নজরুল ইসলামের বিরুদ্ধে উঠে নানা কথা। তার বাবা বর্তমানে বোরহানউদ্দিন পৌর ৭নং ওয়ার্ডের বিএনপির সাধারণ সম্পাদক আ. বারেকের ছেলে। এমনকি নজরুলের পরিবার বোরহানউদ্দিনে বিএনপি হিসেবে পরিচিত। উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুজিব উল্লাহ পলাশ বিশ্বাসের ব্যাপারেও বিতর্ক রয়েছে। তিনি বঙ্গবন্ধুর হত্যায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি ক্যাপ্টেন মাজেদের নাতী।

এমনকি পৌর ছাত্রলীগের কমিটি নিয়েও বিতর্কের শেষ নেই। পৌর কমিটির সাধারণ সম্পাদক হাসান আল মুন্না পৌর ৭নং ওয়ার্ডের ছাত্রদলের সহ-সভাপতি বলে জানা গেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ছাত্রলীগ নেতা জানান, বোরহানউদ্দিনের এ দুটি কমিটি ঘোষণার পর থেকেই দলের ত্যাগী নেতাকর্মীদের মনে নানা প্রশ্ন দেখা দেয়। তবে কেন্দ্রীয় কমিটি সময় উপযোগী সিদ্ধান্ত নিয়ে কমিটির কার্যক্রম স্থগিত করায় সাধারণ নেতাকর্মীদের মনে কিছুটা স্বস্তি ফিরেছে।

(ঢাকাটাইমস/২২মে/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এমপি-মন্ত্রীর স্বজন কারা, সংজ্ঞা নিয়ে ধোঁয়াশায় আ.লীগ

মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের

স্থানীয় নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপির আরও এক নেতা বহিষ্কার 

দেশ গরমে পুড়ছে, সরকার মিথ্যা উন্নয়নের বাঁশি বাজাচ্ছে: এবি পার্টি

বিএনপি নেতাকর্মীদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর প্রতিবাদ সালাম-মজনুর

নেতাকর্মীদের মুক্তির দাবিতে রাজধানীতে রিজভীর নেতৃত্বে মিছিল

মন্দিরে আগুন ও দুই শ্রমিক পিটিয়ে হত্যায় বিএনপির উদ্বেগ, তদন্ত কমিটি গঠন

প্রধানমন্ত্রীর ইচ্ছায় এদেশে আইনের প্রয়োগ হয়: রিজভী

দেশি-বিদেশি চক্র নির্বাচিত সরকারকে হটানোর চক্রান্ত করছে: ওবায়দুল কাদের

প্রতিমা পোড়ানোর মিথ্যা অভিযোগে হত্যাকাণ্ডে জড়িতদের শাস্তি দিতে হবে: ছাত্রশিবির সভাপতি

এই বিভাগের সব খবর

শিরোনাম :