ঝিনাইদহে ফ্রি-মেডিকেল ক্যাম্প

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ মে ২০১৭, ১৩:৫৫

ঝিনাইদহে ফ্রি-মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দিনভর সদর উপজেলার উত্তরকাষ্টসাগরা দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে এ ক্যাম্পের আয়োজন করে আল মামুন জেনারেল হাসপাতাল।

বিশিষ্ট সমাজসেবক এম এ গফুরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস।

আল মামুন জেনারেল হাসপাতালের পরিচালক ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) জেলা শাখার সদস্য সচিব ডা. রাশেদ আল মামুনের সার্বিক তত্বাবধানে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএমএ জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. দুলাল কুমার চক্রবর্তী, সিভিল সার্জন ডা. রাশেদা সুলতানা, সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা আইয়ুব আলী, জাতীয় শ্রমিক লীগ জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ও বিদ্যুৎ শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন মিয়া, ডা. আলাউদ্দিন, ডা. শাহ্ আলম প্রিন্স, ডা. দেবাশীষ রায়, আওয়ামী লীগ নেতা ফিরোজ শাহী, ইউপি সদস্য মিজানুর রহমান মিজু, আব্দুস সাত্তার শেখ, ছাত্রলীগ নেতা আব্বাস আলী, মাহবুব হোসেন, আলমগীর হোসেন ও জাহাঙ্গীর হোসেন।

দিনভর সদর হাসাপাতালের ছয়জন বিশেষজ্ঞ ওই এলাকার দেড় হাজার অসহায় নারী-পুরুষ ও শিশুদের চিকিৎসা সেবা প্রদান করেন।

সে সময় স্বাধীনতা চিকিৎসক পরিষদের উদ্যোগে রোগীদের মাঝে ওষুধ বিতরণ করা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন-২১ ও বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে চিকিৎসা সেবা মানুষের দোড়গোড়ায় পৌঁছানো ও সহজলভ্য করার জন্য যে নীতি প্রনয়ণ করেছে সে নীতি বাস্তবায়ন ও দুঃস্থ গরিব মানুষের মাঝে বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা এ ফ্রি-মেডিকেল ক্যাম্পের আয়োজন বলে জানান আয়োজকরা।

(ঢাকাটাইমস/২৩মে/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :