ডাকাতি করে পালানোর সময় বাসসহ আটক ৪

পাবনা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ মে ২০১৭, ১৫:৫৪

গাজীপুর চৌরাস্তা থেকে যাত্রীবাহী একটি বাস ডাকাতি করে পালানোর সময় পাবনার ঈশ্বরদী থেকে চার ডাকাতকে আটক করেছে পুলিশ। এসময় উদ্ধার করা হয় ডাকাতদলের কবলে পড়া বাস ও যাত্রীদের। এ ঘটনায় আহত হয়েছেন বাসের চালকসহ অন্তত ছয় যাত্রী।

আটক চারজন হলেন-সাভারের বিপ্লব হোসেন (২৩) ও জাহিদ (২৭), রংপুরের জসিম উদ্দিন (২৫)ও ঠাকুরগাঁওয়ের ইলিয়াস হোসেন (২৩)।

পুলিশ জানায়, গাজীপুর চৌরাস্তায় ‘সৌখিন এন্টারপ্রাইজ’ নামের একটি বাস থামিয়ে ঘুমাচ্ছিলেন বাসের চালক-হেলপাররা। মঙ্গলবার ভোররাত আনুমানিক তিনটার দিকে যাত্রীবেশী কয়েকজন ডাকাত হানা দিয়ে চালক-হেলপারদের অস্ত্রের মুখে প্রথমে বাসটির নিয়ন্ত্রণ নেয়। পরে ডাকাতদল বাসটি নিয়ে পাবনার দিকে যাওয়ার পথে বিভিন্ন স্থান থেকে যাত্রী তুলতে থাকে। এক পর্যায়ে বাসে ওঠা ১৫-২০ জন যাত্রীকে ডাকাতেরা অস্ত্রের মুখে চোখ, হাত, পা বেঁধে মারধর করে টাকা মোবাইল ফোনসহ সর্বস্ব কেড়ে নেয়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই তালুকদার বলেন, মঙ্গলবার সকাল দশটার দিকে পাবনার ঈশ্বরদী উপজেলার বড়ইচড়া নামক স্থানে গিয়ে বাসের তেল শেষ হয়ে গেলে ডাকাতদল বাস ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় বাসের চালক ও যাত্রীরদের চিৎকারে এলাকাবাসী গিয়ে ডাকাতদলকে ধাওয়া করে চারজনকে আটক করে থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে বাস ও যাত্রীদের উদ্ধার এবং চার ডাকাতকে আটক করে থানায় নেয়।

(ঢাকাটাইমস/২৩মে/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত