শাসক নয়, সেবক হয়ে কাজ করতে চাই: টাঙ্গাইল ডিসি

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ মে ২০১৭, ২০:৪১ | প্রকাশিত : ২৩ মে ২০১৭, ২০:২২

টাঙ্গাইলে নব নিয্ক্তু জেলা প্রশাসক খান মো. নূরুল আমিন বলেছেন, শাসক নয়, সেবক হয়ে কাজ করতে চাই। এজন্য তিনি সকল শ্রেণি পেশার মানুষের সহযোগিতা কামনা করেন।

মঙ্গলবার জঙ্গিবাদ, নাশকতা, সন্ত্রাস, বাল্য বিবাহ, ইভটিজিং প্রতিরোধ, মাদক, মান সম্মত শিক্ষা ও ইনোভিশন সার্কেল সম্পর্কিত মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।  

মির্জাপুর উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত জনপ্রতিনিধি, প্রশাসনের বিভিন্ন বিভাগের কর্মকর্তা, এনজিও, ইমাম, বিবাহ নিবান্ধক, মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে এ মতবিনিয়ম সভা হয়।

উপজেলা পরিষদ মিলনায়তনে নির্বাহী অফিসার ইসরাত সাদমীনের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন উপজেলা চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, ভাইস চেয়ারম্যান মোজাহিদুল ইসলাম মনির, শামীমা আক্তার শিপা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার অধ্যাপক দুর্লভ বিশ্বাস, মির্জাপুর বিশ্ববিদ্যালয় কলেজে অধক্ষ্য সালাহ উদ্দিন আহমেদ, বণিক সমিতির সভাপতি গোলাম ফারুক সিদ্দিকী, মহেড়া ইউনিয়নের চেয়ারম্যান বাদশা মিয়া, প্রেসক্লাব সভাপতি শামসুল ইসলাম সহিদ, সাংবাদিক মীর আনোয়ার হোসেন টুটুল, ইমাম প্রতিনিধি মাওলানা ফরিদ হোসাইন প্রমুখ।

সভায় জেলা প্রশাসক খান মো. নুরুল আমিন আরও বলেন, বাল্য বিবাহ, ইভটিজিং, ঘুষ ও দুর্নীতির বিরুদ্ধে জনসচেতনতা গড়ে তুলতে হবে। প্রশাসনের কোনো পর্যায়ের কর্মকর্তা যদি কারও কাছে ঘুষ দাবি করেন তবে তাকে মোবাইল বা মেসেজের মাধ্যমে জানানোর অনুরোধ করেন। ঘুষখোরকে তিনি নিজে দুদুকের হাতে তুলে দিবেন বলে জানান।

মতবিনিময় সভা শেষে মির্জাপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের পরিবেশনায় বাল্যবিবাহ সর্ম্পকে সচেতনতামূক নাটিকা ও নির্বাহী কর্মকর্তা ইসরাত সাদমীন রচিত গান পরিবেশন করা হয়।

উল্লেখ গত ১১ মে খান মো. নুরুল ইসলাম টাঙ্গাইলের জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। উপজেলা পর্যায়ে মির্জাপুরের বিভিন্ন শ্রেণি পেশার প্রতিনিধিদের সঙ্গে এটাই তার প্রথম মতবিনিময়ন সভা।

(ঢাকাটাইমস/২৩মে/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত