রামগতির তিন ইউপিতে আ.লীগ প্রার্থীর জয়

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ মে ২০১৭, ০৯:৪১

লক্ষ্মীপুরের রামগতি উপজেলার তিনটি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা জয়ী হয়েছেন। ভোট গণনা শেষে মঙ্গলবার রাত সাড়ে ১০টায় রিটার্নিং অফিসার তাদের জয়ী ঘোষণা করেন।

জয়ীরা হলেন বড়খেরী ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাসান মাহমুদ ফেরদাউস, চরআব্দুল্লাহ ইউনিয়নে আওয়ামী লীগ প্রার্থী কামাল উদ্দিন এবং চরআলগী ইউনয়নে আওয়ামী লীগের জাকির হোসেন লিটন চৌধুরী।

বিষয়টি নিশ্চিত করে রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) জাকির মাহমুদ জানান, বড়খেরী ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী হাসান মাহমুদ ফেরদাউস নৌকা প্রতীক নিয়ে পাঁচ হাজার ৮২৬ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী মো. নোমান হোসেন নুরনবী ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ৩২৯ ভোট।

চরআলগী ইউনিয়নে আওয়ামী লীগ প্রার্থী জাকির হোসেন লিটন ৭ হাজার ৪১৩ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির মো. সিরাজ উদ্দিন পেয়েছেন ৩ হাজার ৬৭১ ভোট।

এছাড়া চরআব্দুল্লাহ ইউনিয়নে আওয়ামী লীগ প্রার্থী কামাল উদ্দিন নৌকা জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী আবদুর রব।

ঢাকাটাইমস/২৪মে/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত