এবার সত্য ঘটনা অবলম্বনে চলচ্চিত্র ‘অবুঝ মানুষ’

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ মে ২০১৭, ১৫:২৭ | প্রকাশিত : ২৪ মে ২০১৭, ১৫:২২

বাংলাদেশে এই প্রথম রাজধানীর আলোচিত শিশু জিহাদের সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হচ্ছে চলচ্চিত্র ‘অবুঝ মানুষ’ নবীন পরিচালক এম ডি শাহিনের পরিচালনায় নির্মিত চলচ্চিত্রটির মহরত অনুষ্ঠান চলতি সপ্তাহে জাকজমকপূর্ণভাবে অনুষ্ঠিত হয়।

আগামী মাসের প্রথম সপ্তাহে ছবিটির শুটিং শুরু করবেন বলে জানান এম ডি শাহিন। পরিচালক এম ডি শাহিনের লেখা ও মেহেদী হাছান রাশেদের সংলাপে গরিব পরিবারের বেড়ে ওঠা শিশু রাকিব জিহাদের জিবনচিত্র ও ম্যানহলের ভিতরের মৃত্যু যন্ত্রনা এই চলচ্চিত্রের মাধ্যমে উঠে আসবে।

ছবিটি প্রসঙ্গে পরিচালক এম ডি শাহিন ঢাকাটাইমসকে বলেন, ‘একটি নিম্নবৃত্ত পরিবারের সুখ দুঃখ প্রেম ভালবাসার গল্প ‘অবুঝ মানুষ’। রাজধানীর আলোচিত ম্যানহলের পড়ে যাওয়া শিশু জিহাদের গল্প নিয়ে এ চলচ্চিত্রটি নির্মিত হচ্ছে। আশা করছি দর্শক গতানুগতিক ধারার চেয়ে ভিন্ন ধারার একটি চলচ্চিত্র উপহার পাবে অবুঝ মানুষ চলচিত্রটির মাধ্যমে।’

‘অবুঝ মানুষ’ চলচ্চিত্রটি প্রযোজনা সংস্থা ঢাকা মাল্টি মিডিয়া লিমিটেডের প্রথম প্রয়াস ও নির্বাহী প্রযোজক হিসেবে থাকছেন আনোয়ার খান তপু। ছবিতে অভিনয় শিল্পী হিসেবে থাকছেন, সম্প্রতি মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র সত্যিকারের মানুষ খ্যাত সুপার হিরো কংকন বিশ্বাস, রুমি, ঝিলিক, ছোট পর্দার প্রিয় মুখ রাসেল ও অন্যান্যরা।

ঢাকাটাইমস/২৪মে/এমইউ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :