ছাত্রীকে শিক্ষকের ধর্ষণচেষ্টার অভিযোগ, প্রতিবাদে মানববন্ধন

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ মে ২০১৭, ১৯:০২

মাগুরা শ্রীপুর উপজেলার রাধানগর মাধ্যামিক বিদ্যালয়ের শিক্ষক কর্তৃক ছাত্রী ধর্ষণচেষ্টা, প্রধান শিক্ষক ও স্কুল পরিচালনা কমিটির বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগে মানববন্ধন করেছে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী, অভিভাবকসহ এলাকাবাসী।

বুধবার সকালে উপজেলার রাধানগর মাধ্যামিক বিদ্যালয় সংলগ্ন বাজারে কাদিরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লিযাকত আলীর সভাপতিত্বে এ মানববন্ধন হয়।

এতে বক্তব্য রাখেন- কাদিরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আমিন উদ্দিন মাস্টার, স্থানীয় বিএনপি নেতা শুকুরআলী, রাধানগর মাধ্যামিক বিদ্যালয়ের নির্বাচিত অভিভাবক সদস্য সাহিদুল ইসলাম, জবেদ আলী, অভিভাবক শিউলী রানী কুন্ডু, ইউনুচ আলী, তৌহিদুল ইসলাম, হারুনার রশিদ,অমল কুন্ডু প্রমুখ।

মানববন্ধনকারীরা ছাত্রীধর্ষণ চেষ্টাকারী শিক্ষক আলামিন হায়দারের বিরুদ্ধে কঠোর শাস্তির দাবি করেন। এছাড়া অবিলম্বে দুর্নীতিগ্রস্ত প্রধান শিক্ষক, বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ও সদস্যদের অপসারণের জোর দাবি করেন বক্তারা।

প্রসঙ্গত, ২২ মে বিকাল ৬টায় বিদ্যালয়ের শিক্ষক আলামিন হায়দারের নিকট চার ছাত্রী প্রাইভেট পড়তে আসে। পড়া শেষে অন্য ছাত্রীদের ছুটি দিলেও ৭ম শ্রেণির ওই ছাত্রীকে পরে যেতে বলে। ওই ছাত্রীকে ঘরে বসিয়ে রেখে শিক্ষক হায়দার আলী বাইরে কেউ আছে কিনা খোঁজ নিয়ে ফিরে এসে ছাত্রীর ধর্ষণ চেষ্টা করে। এ সময় বিদ্যালয়ের দুই ছাত্র কাবিল মোল্লা ও ওয়ালিদ মণ্ডল দেখে ফেললে শিক্ষক আলামিন হায়দার পালিয়ে যায়। পরে ওই দুই যুবক মেয়েটিকে উদ্ধার করে তাদের বাড়িতে রেখে আসে। পরের দিন ২৩ মে বিষয়টি মেয়েটির অভিভাবকসহ অন্যরা বিদ্যালয়ের প্রধান শিক্ষক নওয়াব আলী ও বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি পরেশ চন্দ্র রাহুতকে জানায়। কিন্তু প্রধান শিক্ষক ও সভাপতি লোক দেখানো আলাপচারিতায় বিষয়টির কোন সমাধান না করে অভিযুক্ত শিক্ষককে লোকের পাহারায় স্কুল থেকে বেরিয়ে যেতে সাহায্য করে।

(ঢাকাটাইমস/২৪মে/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :