গৃহকর্মী নির্যাতনের অভিযোগে মা-মেয়ে কারাগারে

রাজশাহী ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ মে ২০১৭, ২০:৫২
প্রতীকী ছবি

গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে গ্রেপ্তার এক মা ও তার মেয়েকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

একজন খাদ্য কর্মকর্তার স্ত্রী আফরোজা বেগম (৫০) ও তার মেয়ে তানিয়া খাতুনকে (২০) রাজশাহী মহানগরীর বোসপাড়া এলাকার বাড়ি থেকে মঙ্গলবার রাত ১০টার দিকে গ্রেপ্তার করে বোয়ালিয়া থানার পুলিশ। বুধবার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয় তাদের।

আফরোজা বেগমের স্বামী আবদুল মিয়া রাজশাহী খাদ্য অধিদপ্তরের সহকারী পরিদর্শক। নির্যাতনের শিকার গৃহকর্মী খাদিজা খাতুনকে (১৬) ওই রাতেই আবদুল মিয়ার বাড়ি থেকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়।

গৃহকর্মী খাদিজা গোদাগাড়ী উপজেলার পিরিজপুর বাগানপাড়া গ্রামের মৃত বাবলু মিয়ার মেয়ে। তাকে নির্যাতনের ঘটনায় মা সেলিনা বেগম বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন।

মামলার তদন্ত কর্মকর্তা বোয়ালিয়া থানার উপপরিদর্শক (এসআই) হায়দার আলী জানান, খাদিজাকে প্রায়ই নির্যাতন করতেন আফরোজা বেগম ও তার মেয়ে। সম্প্রতি তাকে গরম ইস্ত্রিতে ছেঁকা দেওয়া হয়। পরে মঙ্গলবার রাতে তাকে আবার মারধর করা হচ্ছিল। এ সময় প্রতিবেশীরা বাড়িটি ঘিরে রেখে পুলিশে খবর দেন।

হায়দার আলী আরও জানান, খবর পেয়ে বাড়িটি থেকে খাদিজাকে উদ্ধার করে ওই রাতেই হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় গৃহকর্ত্রী আফরোজা ও তার মেয়েকে আটক করা হয়। পরে খবর দেওয়া হয় খাদিজার পরিবারের সদস্যদের।

(ঢাকাটাইমস/২৪মে/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :