গোপালগঞ্জে মাইক্রোবাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৬

গোপালগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ মে ২০১৭, ১৬:৩৩ | প্রকাশিত : ২৫ মে ২০১৭, ১৩:৫৬

গোপালগঞ্জে মাইক্রোবাসের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে পুলিশের সহকারী এক উপপরিদর্শকসহ ছয়জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন।

বৃহস্পতিবার বেলা ১২টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ শহরের চেচানিয়াকান্দি নাম স্থানে এই দুর্ঘটনা ঘটে। আহতদের গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন গোপালগঞ্জ সদর থানায় কর্মরত পুলিশের এএসআই দেলোয়ার হোসেন), অটোচালক গোপালগঞ্জের পূর্ব মিয়াপাড়া আজাদ সেখ ও বাস শ্রমিক গোপালগঞ্জের চরগোবরা গ্রামের মুজাহিদ, কুলসুম বেগম, সুমাইয়া খানম ও জেসমিন বেগম। তাদের বাড়ি গোপালগঞ্জের বিভিন্ন স্থানে।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ওমর ফারুক বলেন, ঢাকা থেকে খুলনাগামী একটি মাইক্রোবাসের সামনের চাকা ঘটনাস্থলে ফেটে যায়। এ সময় বিপরীত দিক থেকে আসা যাত্রীবোঝাই একটি অটোরিকশার সঙ্গে যানটির মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনার পর গাড়ি দুটি দুমড়ে-মুচড়ে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়।

এতে ঘটনাস্থলেই দেলোয়ার হোসেন, অটোচালক আজাদ সেখ ও বাস শ্রমিক মুজাহিদ নিহত হয়। আহত হন নিজামুল, লিপনসহ পাঁচজন। তাদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তিনজনকে মৃত. ঘোষণা করেন। নিহতদের বাড়ি গোপালগঞ্জের বিভিন্ন এলাকায়।

নিহত এএসআই দেলোয়ার গোপালগঞ্জ সদর থানায় কর্মরত ছিলেন। তার বাড়ি ফরিদপুরের নগরকান্দা থানায়।

দুর্ঘটনার পর গোপালগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান, পুলিশ সুপার সাইদুর রহমান খান, সহকারী পুলিশ সুপার (সার্কেল) ঘটনাস্থল পরিদর্শন করেন।

(ঢাকাটাইমস/২৫মে/প্রতিনিধি/এমআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত