প্রিয়াঙ্কার ‘বেওয়াচ’ ঢাকায় মুক্তি পাচ্ছে শুক্রবার

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ মে ২০১৭, ২০:৩৮

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত হলিউডি চলচ্চিত্র ‘বেওয়াচ’ কাল শুক্রবার ঢাকায় মুক্তি পাচ্ছে। ইতিমধ্যে আলোচিত-সমালোচিত ছবিটি ঢাকার দর্শকরা দেখতে পাবেন যমুনার ব্লকবাস্টার সিনেমাসে।

ছবিতে প্রিয়াঙ্কা অভিনয় করেছেন একটি খলচরিত্রে। চরিত্রটি প্রথমে একজন পুরুষের ছিল, পরে তা পরিবর্তন করে নারী চরিত্র করা হয়।

সিনেমাটি নিয়ে ইতিমধ্যে তুমুল আলোচনা শুরু হয়ে গেছে। বলা হচ্ছে এখানে শুধু শুধুই নারীদের শরীর দেখানো হয়েছে। খল চরিত্রে প্রিয়াঙ্কার শরীর দেখানোর বাইরে আর কোনো ভূমিকাই নাকি নেই।

২০১৭ সালের বহুল আলোচিত আমেরিকান অ্যাকশন, কমেডি ও ড্রামা চলচ্চিত্র ‘বেওয়াচ’। নব্বইয়ের দশকের একটি জনপ্রিয় টিভি সিরিজ ছিল এটি। পরে এর ওপর ভিত্তি করে এবার তৈরি হয়েছে চলচ্চিত্র ‘বেওয়াচ’।

চলচ্চিত্রটিতে বলিউড স্টার প্রিয়াঙ্কা চোপড়া অভিনয় করেছেন বলে উপমহাদেশের দর্শকদের মাঝে ছবিটি নিয়ে আগ্রহ তৈরি হয়েছে। শেথ গর্ডনের ৬৯ মিলিয়ন ডলারের ছবিটি উপমহাদেশে প্রথম দেখার সুযোগ পাচ্ছে বাংলাদেশের দর্শকরা।

যে মিয়ামি বিচ নিয়ে ছবিটি, আমেরিকার সেই মিয়ামি রাজ্যে ‘বেওয়াচ’ মুক্তি পেয়েছে ১৩ মে। ২৫ মে মুক্তি পাবে আমেরিকায়। আর কাল (২৬ মে) মুক্তি পাচ্ছে বাংলাদেশের বৃহৎ সিনেমা হল ব্লকবাস্টার সিনেমাস-এ।

ছবিটিতে আরো অভিনয় করেছেন জ্যাক এফ্রন, দ্য রক খ্যাত ডোয়াইন জনসন, আলেকজান্দ্রা দ্রাদ্রিয়ো প্রমুখ।

(ঢাকাটাইমস/২৫মে/এমইউ/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :